কানাইঘাটে কমিউনিটি পুলিশং সেবা পরির্দশনে এএসপি

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৯

কানাইঘাটে কমিউনিটি পুলিশং সেবা পরির্দশনে এএসপি

কানাইঘাটের বিভিন্ন ইউপির কমিউনিটি পুলিশং সেবা পরির্দশন করলেন এ এস পি প্রফেশনাল রাজিব ।এসময় তিনি কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ইউপির বিভিন্ন এলাকা সহ উক্ত ইউপির ভিট পুলিশং অফিস পরির্দশন করেন।

ভিট পুলিশং অফিস পরির্দশন কালে তিনি বলেন পুলিশ জনগনের বন্ধু তাই বর্তমান সরকার পুলিশং সেবাকে মানুষের দৃরঘোড়ায় পৌছে দিতে দেশের প্রতিটি ইউপিতে ভিট পুলিশং সেবা কার্যকম শুরু করেছে,আর এরই দ্বারাবাহীকতায় কানাইঘাট উপজেলার প্রতিটি ইউপিতে চলছে বিটপুলিশিং কার্যকম।মানুষ যাতে করে সহজে পুলিশং সেবা পায় সেই উদ্যেশে।

তিনি আরোও বলেন সমাজ কে অপরাধ মুক্ত করতে হলে পুলিশের পাশা-পাশি জনগন ও কাজ করতে হবে, বিশেষ করে সাংবাদিক ও জনপ্রতিনিধি এই অপরাধ মুক্ত সমাজ গঠনে এগিয়ে আস্তে হবে, তাহলে দেখা যাবে আমাদের সমাজের অপরাধ কমে যাচ্ছে। আর আমরা একটি অপরাধ মুক্ত সমাজে বসবাস করতে পারব।

উপস্থিত ছিলেন কানাইঘাট থানার সেগেন্ট অফিসার এস আই স্বপন সরকার, এএস আই মুফাজ্জাল, ৮নং ইউপি আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন মেম্বার,শরীফ উদ্দিন মেম্বার, কানাইঘাট উপজেলার ন্যাপ সভাপতি মেহদি হাসান নাছির,দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার জয়নাল আযাদ,সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ,সহ এলাকার সর্বসস্তরের জন সাধারণ উপস্তিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল