কানাইঘাটে কিশোর চালকের ট্রাক্টর উল্টে ভাই-বোনের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাটে কিশোর চালকের ট্রাক্টর উল্টে ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, মে ১১, ২০২১

কানাইঘাটে কিশোর চালকের ট্রাক্টর উল্টে ভাই-বোনের মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাটে ট্রাক্টর উল্টে প্রান হারিয়েছে ৯ বছরের শিশু নাইমুল হাসান ও তার আপন ছোট বোন ৬ বছরের মাইসা জান্নাত সাবরিন। গুরুতর আহত হয়েছে আরো ২ শিশু। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে

মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের লন্তিরমাটি গ্রামে। কানাইঘাট থানা পুলিশ শিশুদের লাশ উদ্ধার করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লন্তিরমাটি গ্রামের মাতাব উদ্দিনের ট্রাক্টর তার বাড়ীতে রাখা ছিল। সকাল ৮টায় তার ভাই শরিফ উদ্দিনের ছেলে রাজু আহমদ (১৩) সবার অগোচরে চাচার ট্রাক্টরের চাবি নিয়ে তার ভাই শিশু রিজান আহমদ ও চাচাতো বোন মাইশা জান্নাত সাবরিন এবং তার ভাই নাইমুল হাসানকে ট্রাক্টরে তুলে ট্রাক্টর চালিয়ে বাড়ির পাশের ক্ষেতের জমিতে নিয়ে যায়।

পরে সে ট্রাক্টরটি চালিয়ে লন্তিরমাটি পাকা সড়কে তোলার চেষ্টা করলে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টরটি উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায় ও ট্রাক্টরের নিচে চাপা পড়ে যায় তারা। পরে প্রতিবেশিরা এসে নাইমুল হাসান সাবরিনের লাশ উদ্ধার করেন। রাজু আহমদ ও তার ভাই রিজান আহমদকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ময়না তদন্ত ছাড়াই শিশু নাইমুল হাসান ও মাইশা জান্নাত সাবরিনার লাশ দাফনের অনুমতি দিলে বিকাল সাড়ে ৫টার দিকে পুলিশ নিহতদের লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়।