কানাইঘাটে প্রবাসীর বাড়িতে হামলা ও ভাংচুর! মহিলাসহ আহত ৯ – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাটে প্রবাসীর বাড়িতে হামলা ও ভাংচুর! মহিলাসহ আহত ৯

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৬

কানাইঘাটে প্রবাসীর বাড়িতে হামলা ও ভাংচুর! মহিলাসহ আহত ৯

200২৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের খালরকর নোওয়াগ্রামের মৃত আলাউদ্দিন’র পুত্র সৌদিয়া আরব প্রবাসী শামীম আহমদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির সীমানা প্রাচীর ভাংচুর করে ঘরে ভেতর ঢুকে মহিলা সহ পরিবারের অবস্থারত ব্যাক্তিদের উপর হামলার চালানোর অভিযোগ পাওয়া যায়।
প্রবাসী শামীম আহমদের স্ত্রী আমেনা বেগম জানান, বাড়ির সামনে সীমানা প্রচীর ভেঙ্গে একই গ্রামের আহমদ মিয়া’র পুত্র এখলাছ মিয়া, মখলিছ মিয়া, বশির মিয়া, ছয়ফুর উদ্দিন, কালা মিয়া মেম্বার, আসিফ বাহিনীর সন্ত্রাসীরা দেশী ও বিদেশী অস্ত্র নিয়ে হামলা চালায়।
হামলা আহত হন প্রবাসী শামীম আহমদের ভাই শিহাব উদ্দিন (৩৫), জুবায়ের আহমদ (২৮), শামীম আহমদের স্ত্রী আমেনা বেগম (৩২), মাজিদ আহমদ (২৫), এলকার মুরব্বী ছমছর উদ্দিন (৬৫), সমসির আলী (৬৮), নির্মাণ শ্রমিক বাদশা মিয়া (৩৫), মোস্তাক আহমদ (২৮)। আহত ৯ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাদিন রয়েছেন।
এই বিষয়ে শামীম আহমদের বাসায় হামলার কথা শিকার করে ঘরের ভেতর প্রবেশ করেন নি বলে আমাদের জানিয়েছেন হামলার মূলহোতা মখলিছ মিয়া।
100তবে এই বিষয়ে শামীম আহমদের ভাই শিহাব উদ্দিন জানান, আমার ভাই প্রবাসে থেকে কষ্টে উপার্জিত টাকা দিয়ে আজ থেকে প্রায় ৪ বছর পূর্বে জায়গা ক্রয় করে বাড়ি নির্মাণ করেন। বাড়ির পাশে আমাদের অবশিষ্ট ভূমি দখলের জন্য এই কুচক্রি মহল দীর্ঘ দিন যাবত চেষ্ঠা চালিয়ে আসছে। হঠাৎ করে বৃহস্পতিবার সকালে বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে মখলিছ, এখলাছ, কালা মিয়া তার লোক জন নিয়ে হামলা চালায়।
এই বিষয়ে ঘটনাস্থ পরিদর্শন করে কানাইঘাট থানা এস আই তাপস হামলার ঘটনা সত্যতা শিকার করে বলেন, আমি ঘটনার তদন্ত্রের স্বার্থে মখলিছ’র বাড়িতে যায় যাওয়ার পর তার ভাই এখলাছ আমার সাথে দূর ব্যবহার করে গালিগালাদ দিয়ে পালিয়ে যায়। তিনি যানান এখলাছের উপর জায়গা দখল, হামলা, মামলা, চুরি ডাকাতি’র একাদিক মামলা রয়েছে। অভিযোক্ত ব্যাক্তিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
প্রবাসী শামীম আহমদের স্ত্রী আমেনা বেগম জানিয়েছেন এই বিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।