কানাইঘাটে মীরমাটি গ্রামবাসীর সাথে উন্নয়নমুলক কাজ নিয়ে মতবিনিময় করলেন পলাশ

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২২

কানাইঘাটে মীরমাটি গ্রামবাসীর সাথে উন্নয়নমুলক কাজ নিয়ে মতবিনিময় করলেন পলাশ

নিজস্ব প্রতিবেদক :: কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মীরমাটি গ্রামবাসীর সাথে বিভিন্ন উন্নয়নমুলক কাজ নিয়ে মতবিনিময় করলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ। আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) বাদ জুম্মা মীরমাটি গ্রামবাসীর আয়োজনে মীরমাটি জামে মসজিদ প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গ্রামের মুরব্বী আবুল হাসনাত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে মস্তাক আহমদ পলাশ বলেন, আমি যে কাজটি করতে পারবো, সেটি বলে থাকি, আর কাজটি করেও থাকি। আমি এমন কোন কথা বলিনা,যেটা করতে পারবো না। এটি আমার একটি বৈশিষ্ট্য। তিনি বলেন, মীরমাটি একটি ঐতিহ্যবাহী গ্রাম। এ গ্রামের কিছু অবকাটামোগত সমস্যা রয়েছে, সেগুলো আমরা সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে সমাধান করবো,ইনশাআল্লাহ।

এ ক্ষেত্রে আমি ব্যক্তিগত ভাবে ও জেলা পরিষদ থেকে সহযোগিতা করতে চেস্টা করবো। তিনি মীরমাটি জামে মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন। সাংবাদিক তাওহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবু বকর, সাবেক চেয়ারম্যান আব্বাস উদ্দিন, গাছবাড়ী উইমেন্স কলেজের শিক্ষা ও ব্যবস্থাপনা পরিচালক ইকবাল আহমদ চৌধুরী, সৌদি প্রবাসী কমিউনিটি নেতা মাওলানা ফারুক আহমদ, স্পেন প্রবাসী কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসাইন, সৌদি প্রবাসী ও তরুণ সমাজসেবী সোলায়মান আজাদ চৌধুরী।

আনাস বিন আব্দুর রহীম এর পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে সূচিত হওয়া অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন মসজিদ কমিটির মোতায়াল্লী মাওলানা আব্দুর রহীম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন হাফিজ কবির আহমদ। উপস্থিত ছিলেন সাংবাদিক জয়নাল আবেদীন আজাদ, মাস্টার ছালিক আহমদ, আখলাক আহমদ,ছালেহ আহমদ প্রমুখ। অনুষ্টানে ৭ নং ওয়ার্ড সদস্য আব্দুল কাদিরসহ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্টানে আগত সকল অতিথিবৃন্দ মসজিদের উন্নয়নে যার যার অবস্থান থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল