কানাইঘাট আ’লীগের বর্ধিত সভায় যা বললেন জেলা নেতৃবৃন্দ – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাট আ’লীগের বর্ধিত সভায় যা বললেন জেলা নেতৃবৃন্দ

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২১

কানাইঘাট আ’লীগের বর্ধিত সভায় যা বললেন জেলা নেতৃবৃন্দ

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার বিকেল ২টায় ইউনিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের যৌথ পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।
প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহমদ আল-কবির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন,যুবক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, সদস্য হাবিবুর রহমান, এডভোকেট ফখরুল ইসলাম, এডভোকেট আব্দুস সাত্তার, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিন।
বর্ধিত সভায় পৌরসভাসহ উপজেলার ৯টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সাংগঠনিক রিপোর্ট উপস্থাপনাসহ বক্তব্য রাখেন।
মূলত; আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেট জেলার অন্যান্য উপজেলার মতো কানাইঘাট আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ইউনিয়ন পরিষদ ও জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগ ও প্রতিটি ইউনিটের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালীসহ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনসাধারণের কাছে তুলে ধরার জন্য উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
বিএনপি ও জামায়াতের অপপ্রচার মোকাবেলাসহ আসন্ন কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নে যাতে করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী হতে পারেন এজন্য জেলা নেতৃবৃন্দ যাকে দলের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হবে তার পিছনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন।
কেউ দলের শৃঙ্খলা ভঙ্গ করে অপকর্মের সাথে জড়িত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে বর্ধিত সভায় বক্তারা হুশিয়ারী উচ্চারণ করেন। বর্ধিত সভায় দলের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ ৯টি ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদের নিয়ে সভাস্থলে আসেন

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল