কানাইঘাট উপজেলায় শ্রেষ্ঠ উপ-সহকারি কৃষি কর্মকর্তা নির্বাচিত হলেন :আবুল হারিছ – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাট উপজেলায় শ্রেষ্ঠ উপ-সহকারি কৃষি কর্মকর্তা নির্বাচিত হলেন :আবুল হারিছ

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

কানাইঘাট উপজেলায় শ্রেষ্ঠ উপ-সহকারি কৃষি কর্মকর্তা নির্বাচিত হলেন :আবুল হারিছ

 

শাহেদ আহমদ,কানাইঘাট থেকে :কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কানাইঘাট উপজেলা কর্তৃক ২০২০-২০২১ অর্থ বছরে মাঠ পর্যায়ে বাস্তবায়িত কার্যক্রমের মূল্যায়নের ভিত্তিতে উপজেলার শ্রেষ্ঠ উপ-সহকারি কৃষি কর্মকর্তা (এসএএও) নির্বাচিত হয়েছেন মো:আবুল হারিছ। তিনি কানাইঘাট উপজেলার ৪নং সাতবাঁক ইউনিয়ন ২টি ব্লকের দায়িত্বে কর্মরত আছেন । সরজমিন এবং উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস থেকে জানা যায়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন । এরই প্রেক্ষিতে কানাইঘাট উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার এর নির্দেশনায় সাতবাঁক ইউনিয়নে সমলয় চাষাবাদ সহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে কৃষিকে অনেক এগিয়ে নিয়ে গেছেন ।
বুধবার বেলা ০২.০০ ঘটিকার সময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কানাইঘাট উপজেলা অফিস কর্তৃক আয়োজিত ২০২১-২০২২ অর্থ বছরের আসন্ন রবি মৌসুমে রবিশস্য উৎপাদন বৃদ্ধি ও ফসলের নিবিড়তা বৃদ্ধির লক্ষে ইউনিয়ন পর্যায়ে উপ সহকারি কৃষি কর্মকর্তাদের নিয়ে এক অনুষ্ঠানে মাঠ পর্যায়ে বাস্তবায়িত কার্যক্রমের ভিত্তিতে শ্রেষ্ঠ উপ-সহকারি কৃষি কর্মকর্তা হিসেবে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট জেলার উপ-পরিচালক মো:সালাহ উদ্দিন ,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট জেলার প্রশিক্ষণ কর্মকর্তা বিমল চন্দ সোম,কানাইঘাট উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার ,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হায়দার আলী ও এ উপজেলায় কর্মরত সকল উপ-সহকারি কৃষি কর্মকর্তাবৃন্দ ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল