কানাইঘাট  জকিগঞ্জের সর্বস্থরের নাগরীকদের লায়ন ফয়সাল আহমদ রাজ’র ঈদ শুভেচ্ছা – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাট  জকিগঞ্জের সর্বস্থরের নাগরীকদের লায়ন ফয়সাল আহমদ রাজ’র ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৮

কানাইঘাট  জকিগঞ্জের সর্বস্থরের নাগরীকদের লায়ন ফয়সাল আহমদ রাজ’র ঈদ শুভেচ্ছা
কানাইঘাট  জকিগঞ্জের  সর্বস্থরের নাগরীকদের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিঠির সদস্য লায়ন ফয়সাল আহমদ রাজ
মঙ্গলবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান।
লায়ন ফয়সাল আহমদ রাজ বলেন, বছর ঘুরে আমাদের জীবনে আবার ফিরে এসেছে পবিত্র ঈদুল-আযহা। মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুইটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আযহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগ ও কুরবানির বৈশিষ্ট্যে মন্ডিত। এর সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন।
তিনি আরো বলেন, এ এক অনাবিল আনন্দ, যে আনন্দের কোনো তুলনা নেই। এ আনন্দ আল্লাহর নৈকট্য লাভের আনন্দ। এ আনন্দ গুনাহ মাফের এবং বৈষয়িক ব্যস্ততাকে বাদ দিয়ে পরলৌকিক জগতের পাথেয় সংগ্রহ করার আনন্দ। এ আনন্দ গরিব-দুঃখীর সাথে একাত্ত্ব হওয়ার আনন্দ। এ আনন্দ পশু কোরবানীর সাথে সাথে মনের পশুকে পরাস্থ করার আনন্দ।
লায়ন ফয়সাল আহমদ রাজ আরোও বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক, এ কামনা করে লায়ন রাজ বলেন, ‘পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে সকল নাগরিকদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল