কানাইঘাট জকিগঞ্জে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন, লায়ন রাজ  – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাট জকিগঞ্জে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন, লায়ন রাজ 

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৮

কানাইঘাট জকিগঞ্জে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন, লায়ন রাজ 
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিঠির সদস্য, লায়ন ফয়সাল আহমদ রাজ, শেখ হাসিনার পক্ষ থেকে কানাইঘাট জকিগঞ্জের অসহায়, গরীব,  পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার কানাইঘাট উপজেলার সড়কের বাজার, রাজাগঞ্জ ইউ/পি, ১নং লক্ষিপ্রসাদ ইউনিয়ন সহ জকিগঞ্জ  উপজেলার কয়েকটি ইউনিয়নে ত্রান বিতরণ করা হয়, এ সময়, লায়ন রাজ বলেন বলেন, ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই আজকের এই ক্ষুদ্র প্রয়াস। ঈদের খুশি থেকে কেউ যেন বঞ্চিত না হয়।
তিনি বলেন, সমাজে বিত্তবানদের উচিৎ অসহায়  মানুষের পাশে দাঁড়ানো। এরা তো আমাদেরই প্রতিবেশি। আশা করি আগামীতে আরো বড় পরিষরে অসহায়, গরীব দুস্ত,  পথবাসী মানুষ ও পথশিশুদের জন্য বড় পরিসরে কাজ করবে।
তিনি আরো বলেন, আমরা নিজেদের প্রচেষ্টায় সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছি। কানাইঘাট জকিগঞ্জের  মানুষের ভাগ্যোন্নয়নে সরকারের পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। অসহায় দের সমাজের মূলে ফিরিয়ে নিতে আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।
ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন,সিলেট জেলা যুবলীগ নেতা, ফারুক আহমদ,জলাই উদ্দিন জলাই মামুনুর রশিদ মিজানুর রাহমান রাহি, সুজাম উদ্দিন, খালেদ আহমদ, জাকির হুসেন, বদরুল ইসলাম, ইসলাম উদ্দিন মাহমুদুল হাসান, খাইরুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল