কানিশাইল থেকে মুহুরীর লাশ উদ্ধার – দৈনিক সিলেটের দিনকাল

কানিশাইল থেকে মুহুরীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

কানিশাইল থেকে মুহুরীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর কানিশাইল থেকে এক মুহুরী লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৮ আগষ্ট) দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত মুহুরী আব্দুল ওয়াহিদ (৬০) মোগলাবাজার শ্রীরামপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত মনির উদ্দিন আহম্মেদের পুত্র।

এ তথ্য নিশ্চিত করেছেন এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার।

এ ব্যাপারে নিহতের ছেলে ইমরান আহমদ জানান, গত ২৬ আগষ্ট বিকাল ৪টার দিকে মুহুরী ওয়াহিদ বাড়ি থেকে বের হন। রাত ৮টার দিকে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজির পর আজ এসএমপির মোগলাবাজার থানা সাধারণ ডায়েরী করতে গেলে পুলিশ জানায়,কানিশাইলে একটি লাশ উদ্ধার করা হয়েছে। এ খবর পেয়ে তারা ওসমানী হাসপাতালের মর্গে এসে লাশ শনাক্ত করেন।

ইমরান আহমদ জানান, তার বাবার চোখের কোণে ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ইমরান।

তবে এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার বলেন, গত বুধবার তিনি নিখোঁজ হন। আজ ২ দিন পর লাশ উদ্ধার হয়েছে। লাশের শরীর ডিকম্পোজ হয়েছে। তবে, আঘাতের চিহ্ন থাকলেও থাকতে পারে। আগামীকাল লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল