কুলাউড়ায় এক রাতে ৫ দোকানে চুরি, আতংকে ব্যবসায়ীরা – দৈনিক সিলেটের দিনকাল

কুলাউড়ায় এক রাতে ৫ দোকানে চুরি, আতংকে ব্যবসায়ীরা

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

কুলাউড়ায় এক রাতে ৫ দোকানে চুরি, আতংকে ব্যবসায়ীরা

মৌলভীবাজার প্রতিনিধি:
কুলাউড়ায় এক রাতে তালা ও সাঁটার ভেঙ্গে ৫ ব্যবসা প্রতিষ্টানে দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরী বাজারে তালাবদ্ধ দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও দোকানের ভিতরে থাকা মালামালসহ নিয়ে পালিয়ে গেছে চোরেরা। হঠাৎ করে রাতের বেলায় চুরির খবরে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ জনগন আতংকের মধ্যে রয়েছেন। তাঁরা উপজেলা প্রশাসনকে অবগত করে চোরদের চিহ্নিত করে আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানিয়েছেন।

স্থানীয় ব্যবসায়ী ও পুলিশ সূত্রমতে, মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় চৌধুরী বাজার এলাকার ব্যবসায়ীরা প্রতিদিনের মতো দোকান বন্ধ করে যান। পরদিন বুধবার সকাল সাড়ে ৯ টায় দোকানে প্রবেশের সময় চোখে পড়ে তালা ভাঙ্গা ও ভিতরের সবকিছু তছনছ। পরে দেখেন আগের দিনের বিক্রয়ের নগদ টাকা ও মূল্যবান মালামাল নেই।

এদিকে একই বাজারের রুকন ট্রেডার্সের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৯৯২ টাকা, সাঈদ ইলেকট্রনিক্সের নগদ ১ লক্ষ টাকা, মেসার্স খালেদ ট্রেডার্স থেকে নগদ ৭০ হাজারসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল, আকুল মিয়ার পাম্প থেকে নগদ ৪ হাজার টাকা ও স্থানীয় তফই মিয়ার ফামের্সী থেকে নগদ ১৮ হাজার টাকাসহ মূল্যবান ঔষুধ চুরি করে নিয়ে যায় চোরেরা। এই চুরির ঘটনায় সব মিলিয়ে বাজারের ৫টি দোকানের নগদ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা এবং আরও আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সংঘবদ্ধ চুরদের চিহ্নিতের মাধ্যমে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  

ফেসবুকে সিলেটের দিনকাল