কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট যুবদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৭

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  সিলেট যুবদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ভাবে মিথ্যা মামলায় অবৈধ গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট যুবদল নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করে। মিছিলটি সিলেট কোট পয়েন্টে থেকে শুরু করে নগরী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সুরমা পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
সিলেট যুবদল নেতা তোফাজ্জল হোসেন বেলালের সভাপতিত্বে ও যুবনেতা কল্লোল জ্যোতি বিশ্বাস জয়ের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট যুবদল নেতা নজিবুর রহমান নজিব বলেন, অবিলম্বে বাংলাদেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে সকল ষড়যন্ত্রমূলক গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহার না করা হলে স্বৈরাচার আওয়ামীলীগের বিরুদ্ধে জাতীয়তাবাদী যুবদল রাজপথে আন্দোলন সংগ্রাম গড়ে তুলবে।
এসময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুবদল নেতা নাহিদুল ইসলাম নাহিদ, নাদের খান, এম এ সালাম, মালেক আহমদ, সৈয়দ সাব্বির হোসেন, সামছুল ইসলাম, করুনাময় সিংহ, দিলাজ আহমদ, আলাল আহমদ, সবরুল ইসলাম নেপুর, সাঈদুর রহমান বাবুল, নূর মোহাম্মদ খান তাইফুর, মো. আব্দুল হান্নান, দেলোয়ার হোসেন সিকদার, আলাউদ্দিন আহমদ আলাল প্রমুখ।