কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৭

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবৈধ সরকারের কাল্পনিক গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৪ অক্টোবর) নগরী তালতলা এলাকায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী আহছানের সভাপতিত্বে ও ১০ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাংঠনিক সম্পাদক ও মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম সুমনের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক বেসরকারী বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, মহানগর ছাত্রদলের সিনিয়র সদস্য তপু বিশ্বাস, জাবেদ সিদ্দীকি, ইলিয়াস আহমদ, সেলিম আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল মুহিত নুন্নু, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য সাহেদ আহমদ, জাহেদ আহমদ, আব্দুল মুমিন, তানভীর আহমদ, রোহিত পাল, মান্না দে, জনি রায়, সুদীপ দে, রণি রায়, জামাল আহমদ, মিন্টু দাস, ইমাম আহমদ টিটু আহমদ, মকসুদ আহমদ চৌধুরী, ভৌমিক রায়, ইমন আহমদ, সামুন খান, মামুন খান, রুমেল আহমদ, সাজন আহমদ, পলাশ পাল, মির্জা জয়মন্ত, মুনিম আহমদ, মান্না দে, দিনার চৌধুরী প্রমুখ।
মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় একের পর এক দেশনেত্রীর বিরুদ্ধে স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার গ্রেফতারী পরোয়ানা দায়ের করছে যা করে আওয়ামীলীগ বিএনপি ও জিয়া পরিবারকে ধ্বংকের পরিকল্পনায় লিপ্ত রয়েছে। যদি অবিলম্বে বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে সকল গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহার না করা হ দেশব্যাপী জাতীয়তাবাদী ছাত্রদল আন্দোলন সংগ্রামের ডাক দিতে বাধ্য হবে। যে কোন অপ্রীতি কর ঘটনার জন্য আওয়ামীলীগকে দায়ভার নিতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল