কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৭

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৪ অক্টোবর) সিলেট জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি নগরী চৌহাট্রা থেকে শুরু করে সুরমা পয়েন্টে এসে বিএনপির কর্মসূচিতে অংশ গ্রহণ করে।

মিছিল পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা দায়ের করে অবৈধ সরকার আগুনে হাত দিচ্ছে যার পরিনাম ভয়বহ হবে তা আওয়ামীলীগ চিন্তাও করতে পারছে না। যদি অবিলম্বে সকল গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহার না করা হয় দেশব্যাপী জাতীয়তাবাদী দলের সকল নেতা কর্মী জনগণকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের ডাক দিতে বাধ্য হবে।

মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আলমগীর বখত চৌধুরী শুয়েব, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মসরুর চৌধুরী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি লুৎফুর রহমান, যুবদল নেতা সালেহ আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা রওশন আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নজরুল ইসলাম, যুবদল নেতা দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, সাফরান আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা জেহিন আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি লিটন আহমদ, যুবদল নেতা জামাল আহমদ খান, সাঈদ মাহমুদ ওয়াদুদ, হারুনুর রশিদ হারুন, সাজন আহমদ, আরজু আহমদ, শিপন আহমদ, মজিদ আহমদ, শাহ জামান সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

ফেসবুকে সিলেটের দিনকাল