কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ – দৈনিক সিলেটের দিনকাল

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৬

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

bnppppppppppppppp৩ অক্টোবর ২০১৬, সোমবার: নিজস্ব প্রতিবেদক : আজ বিএনপি চেয়ারপার্সন উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির জন্য ছিল একটি ঐতিহাসিক দিন। সিলেটের রাজনৈতিক কোন কর্মসূচিতে প্রকাশ্যে অংশগ্রহণ করেন তিনি। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের উপর গ্রেফতারী পারোয়ানার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সিলেট জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে ৩ অক্টোবর বিকাল ৩ ঘটিকার থেকে শুরু হয়। মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির। সমাবেশে আরো বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, হুমায়ুন কবির শাহিন, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সালেহ আহমদ খছরু, ডা. নাজমুল ইসলাম, আব্দুর রহিম।
সমাবেশ স্থলে মিছিল সহকারে অংশ গ্রহণ করেন মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সভাপতি কাজী মেরাজ ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরীর অনুসারীরা সমাবেশে মিছিল সহকারের অংশ গ্রহণ করেন।
তবে সমাবেশে উপস্থিতি দেখে হতাশা বিএনপির সমর্থকরা। সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের ৯৭০ সদস্যর কমিটির মধ্যে উপস্থিত ছিলেন মাত্র ২০/২৫জন।

বিস্তারিত আসছে…………