কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল – দৈনিক সিলেটের দিনকাল

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, মে ২, ২০১৬

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল

rtsবিগত কয়েক দিন যাবত সিলেট-ঢাকা ও যুক্তরাজ্যে চলছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে ব্যাপক তুরপাড়। এই নিয়ে ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা তাদের ফেইসবুকে পোষ্ট দিচ্ছে এবার ছাত্রদলের সাবেক জনপ্রিয় নেতা ও বর্তমান যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জাহেদ আহমদ ও সিলেট বিদ্রোহী ছাত্রদলের মূখপাত্র আব্দুর রউফের ফেইসবুক পোষ্ট হুবহুব তুলে ধরা হলো।

জাহেদ আহমদ তার পোষ্টে বলেন অতিথে সিলেট ছাত্রদলের শিবির অনুসারী কিছু নেতা কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষর  করেছেন।

জাহেদ আহমদ-অনেকে ষ্ট্যাটাস দিতেছেন অনেকে আবার ফোন ম্যাসেজ দিয়ে কষ্টের কথা বলতেছেন আমি একজন কর্মী হিসেবে বলছি সিলেট ছাত্রদল সেদিন নষ্ট হয়ে গেছে যেই দিন অযোগ্য শিবির থেকে বিতাড়িতদের দিয়ে কমিটি করা হয় সিলেট শহর ছেড়ে এসেছি বেশীদিন হয় নাই দেখেছি কারা আন্দে।লন সংগ্রামে ছিল অতচ খারাপ লাগলো যখন দেখলাম শিবির বিতাড়িত তৃনমুল কর্মীদের হাতে যে গনধোলাই খেলো আবু সালেহ লুকমান কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদকের সাক্ষর জাল করে ভুয়া কমিটি অনলাইনে দিয়ে শান্ত সিলেট কে অশান্ত করলো।আপনাদের যোগ্যতা টাকার কাছে হার মানলো,ভাবতে অবাক লাগে যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের কমিটিতে আছে অথচ টাকা দিয়ে সিলেট ছাত্রদল এর ভুয়া কমিটিতে আছে এটা কি করে সম্ভব এই সিন্ডিকেট ভাংতে হবে। আপনাদের বলছি ইনশাল্লাহ তৃনমুলের আন্দে।লন বৃথা যাবে না আপনাদেরকে দিয়ে কমিটি করতে হবে নতুবা লুকমানের শার্ট খুলা হয়েছিল এই বার প্যান্ট খুলা হবে কেউ তাহাকে রক্ষা করতে পারবে না। এখনই এক্যবদ্ধ হওয়ার সঠিক সময় নতুবা সিলেট ছাত্রদল রক্ষা করা যাবে না ইনশাল্লাহ আপনাদের বিজয় হবেই হবে

আব্দুর রউফ-মেয়াদহীন কমিটির নেতাদের অনুসারী যারা জাল কমিটিতে নিজেদের মূল্যায়ন না দেখে রাগে ফুসছেন তাদের আগেই বুঝা উচিত ছিলো মাঠের রাজনীতির সাথে সম্পর্কহীন অযোগ্য নেতাদের দ্বারা কখনও যোগ্যদের মূল্যায়ন সম্ভব নয়।
১৮ মাস ধরে আমাদের যে সংগ্রাম তা এই অযোগ্যদের সরিয়ে যোগ্যদের সঠিক মূল্যায়নের সংগ্রাম।
বয়সের ভারে নতজানু এই অযোগ্য নেতৃত্বে কখনও আমরা সোনলী অতীতের সিলেট রাজপথের বাঘ সেই ছাত্রদলকে পাবো না। পাওয়া সম্ভবও না।
আমরা যদি আগের মত শক্তিশালী ছাত্রদল দেখতে চাই তবে আমাদেরকে তরুন তুর্কিদের নেতৃত্বে আনতে হবে।
নতুবা কাগুজে বাঘ হয়েই সিলেট ছাত্রদলকে থাকতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল