কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা: কোহিনূর’র নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা: কোহিনূর’র নিন্দা

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৭

কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা: কোহিনূর’র নিন্দা

বিএনপির চেয়ারপার্সন সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর অবৈধ সরকার কর্তৃক কাল্পনিক দায়ের কৃত অবৈধ গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সেই বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে গতকাল রোববার রাজধানীর শাহজাহানপুর ও মতিঝিল থানায় কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু’র বিরুদ্ধে পৃথক পৃথক ২টি মিথ্যা ও ষড়যন্ত্র ম্মালায় দায়েরে করেছে অবৈধ আওয়ামী সরকারের পুলিশ বাহিনী।
কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু’র বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা যুবদল নেতা কোহিনূর আহমদ।
তিনি এক বিবৃতিতে বলেন অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলার গ্রেফতারী পরোয়ানা এবং কেন্দ্রীয় যুবদলের সভাপতি হিসেবে সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু’র বিরুদ্ধে ষড়যন্ত্র মিথ্যা মামলা প্রত্যাহার করুণ। অন্যতায় হযরত শাহজালাল ও শাহপরাণ (রঃ) সহ ৩৬০ আউলিয়ার পূর্ণভূমি সিলেট থেকে আওয়ামীলীগের বিরুদ্ধে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।