কোনো মুসলমান হত্যা করতে পারেনা, ইসলাম শান্তির ধর্ম –এস এম রোকন উদ্দিন – দৈনিক সিলেটের দিনকাল

কোনো মুসলমান হত্যা করতে পারেনা, ইসলাম শান্তির ধর্ম –এস এম রোকন উদ্দিন

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০১৬

কোনো মুসলমান হত্যা করতে পারেনা, ইসলাম শান্তির ধর্ম –এস এম রোকন উদ্দিন

smp--01সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এস এম রোকন উদ্দিন বলেছেন, ইসলাম শান্তির ধর্ম, হত্যা-অশান্তি, সন্ত্রাস, জঙ্গিবাদ ইসলাম সমর্থন করে না। ইহুদিদের তৈরী আইএস পবিত্র ধর্ম ইসলামকে কলুষিত করছে। আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি ও সন্ত্রাস রুখতে কাজ করি।

তিনি বৃহস্পতিবার (৪ আগস্ট) সিলেট নগরীর শিবগঞ্জ জামিয়া হাতিমিয়া হাফিজিয়া মাদরাসার কর্তৃক আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাদ্রাসার মুহতামিম মাওলানা আনওয়ার হোসেইন চৌধুরী’র সভাপতিত্বে ও মাওলানা নূর আহমদ কাসিমী এবং মাওলানা রুহুল আমীন’র যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন মাদ্রসার সিনিয়র শিক্ষক মাওলানা আসরারুল হক দেউলগ্রামী, শিক্ষক শিহাবুদ্দিন, জামেয়ার সাবেক কৃতি শিক্ষার্থী সাংবাদিক আতিকুর রহমান নগরী।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট মহানগর ইমাম সমিতির সভাপতি হাবিব আহমদ শিহাব, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সি, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব রফিকুল হক, অন্যতম সদস্য আলহাজ্ব আমিরুজ্জামান চৌধুরী (দুলু), উপদেষ্ঠা হাফিজ জুবায়ের আহমদ, মুহিবুর রহমান মুহিব, জমসেদ বখত সাহেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল