কোন অপরাধ নয় ইসলামী আন্দোলনে নেতৃত্বে দেয়ায় মাওলানা নিজামীকে শহীদ করা হয়েছে —-সিলেট জেলা ও মহানগর জামায়াত – দৈনিক সিলেটের দিনকাল

কোন অপরাধ নয় ইসলামী আন্দোলনে নেতৃত্বে দেয়ায় মাওলানা নিজামীকে শহীদ করা হয়েছে —-সিলেট জেলা ও মহানগর জামায়াত

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, মে ১০, ২০১৬

কোন অপরাধ নয় ইসলামী আন্দোলনে নেতৃত্বে দেয়ায় মাওলানা নিজামীকে শহীদ করা হয়েছে —-সিলেট জেলা ও মহানগর জামায়াত

jamat sylhetবুধবার বেলা ২টায় সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা ময়দানে শহীদ মাওলানা নিজামীর গায়েবানা জানাজায়

সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- কথিত মানবতাবিরোধী অপরাধ নয় ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেয়ার অপরাধেই বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা সাবেক সফল শিল্পমন্ত্রী আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীকে বিচারের নামে শহীদ করা হয়েছে। বাংলার সবুজ জমিনে কোরআনের সমাজ বিনির্মানের মাধ্যমে শহীদ মাওলানা নিজামী হত্যার বদলা নেয়া হবে। ইনশাআল্লাহ।
মঙ্গলবার দিবাগত মধ্য রাতে সিলেট জামায়াত প্রেরিত এক বিবৃতিতে উপরোক্ত কথা বলা হয়। একই সাথে আজ বুধবার বেলা ২টায় সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা ময়দানে শহীদ মাওলানা নিজামীর গায়েবানা জানাজায় অংশ গ্রহনের জন্য সিলেটের সর্বস্থরের তৌহিদী জনতার প্রতি আহ্বান জানান তারা।
বিবৃতি প্রদান করেন সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের ও সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দক্ষিনের আমীর মাওলানা হাবীবুর রহমান ও সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ এবং সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রটারী মাওলানা ইসলাম উদ্দিন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল