কোম্পানীগঞ্জের সাংবাদিক মোর্শেদকে হত্যার হুমকী:নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী – দৈনিক সিলেটের দিনকাল

কোম্পানীগঞ্জের সাংবাদিক মোর্শেদকে হত্যার হুমকী:নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৭

কোম্পানীগঞ্জের সাংবাদিক মোর্শেদকে হত্যার হুমকী:নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী

সিলেট:: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক আলোকিত সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি শেখ মোর্শেদকে হত্যার হুমকী দেয়া হয়েছে। এ ব্যাপারে গত ১৪ ফেব্রুয়ারী সাংবাদিক মোর্শেদ এসএমপির দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যাহার নং-৬৯৯।
তিনি তার জিডিতে উল্লেখ করেন, কোম্পানীগঞ্জ উপজেলার কোম্পানীগঞ্জ গ্রামের মৃত আব্দুল মনাফ’র ছেলে আব্দুল হক মোর্শেদের ব্যবহৃত মোবাইলে ০১৭১৫-৮৪৭৭৩৭ নাম্বার থেকে তার পরিচয় দিয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ করে বলে কোম্পানীগঞ্জ নিয়ে যে সকল সংবাদ প্রকাশ হয়েছে তা যদি আবার পুনরায় প্রকাশ হয় তাহলে প্রাণে হত্যা করে কোম্পানীগঞ্জে ধলাই নদী বা কাটাখাল নদীতে লাশ ভাসিয়ে দিবে। পরবর্তিতে খবর নিয়ে জানা যায়, যে মোবাইল নম্বর দিয়ে হুমকী দেয়া হয়েছে সে নাম্বারটি কোম্পানীগঞ্জ উপজেলার বাসিন্দা সেলিম হোসাইন শান্তর। তাই এসকল হুমকীতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। বিধায় ভবিষ্যত নিরাপত্তার স্বার্থে থানায় সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার এএসআই মহিউদ্দিন জানান, সিলেটের কোম্পানীগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক আলোকিত সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি শেখ মোর্শেদকে হত্যার হুমকী দেয়ার ঘটনায় ১৪ ফেব্রুয়ারী দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরি নং ৬৯৯  দাখিল করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল