কোম্পানীগঞ্জে ওয়ালটন শো-রুমে হামলা-ভাংচুর-লুটপাট: আহত ০৬ – দৈনিক সিলেটের দিনকাল

কোম্পানীগঞ্জে ওয়ালটন শো-রুমে হামলা-ভাংচুর-লুটপাট: আহত ০৬

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৭

কোম্পানীগঞ্জে ওয়ালটন শো-রুমে হামলা-ভাংচুর-লুটপাট: আহত ০৬

কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরবাজার ওয়ালটন শো-রুমে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। শুক্রবার বিকাল সাড়ে চারটায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ দিন রাত ৮ টায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দাখিল করা হয়েছে। যাহার নং ১৩(২)১৭। এ হামলায় আহতরা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে হোসেন মিয়া, জাফর আলী, একই উপজেলার শিলের ভাংঙ্গা গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে জহর আলী, আলেক মিয়ার ছেলে জাকির মিয়া, মৃত আব্দুল আহাদের ছেলে কাওছার মিয়া, টুকের গাঁওয়ের মৃত চান মিয়া সরদারের ছেলে মিজান। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরবাজারে ইকবাল হোসেন’র ওয়ালটন শো-রুম ও তেলের দোকানের জায়গা দখল করার জন্য দীর্ঘ দিন যাবৎ নানা ধরণের চক্রান্ত করে আসছে টুকেরগাও এলাকার একদল ভূমি খেঁকো চক্র। এ ঘটনার জের ও জায়গা দখলের জন্য পূর্ব পরিকল্পিতভাবে উপজেলার টুকেরগাও এলাকার আব্দুল আজিজ’র ছেলে রশিদুল, আওয়াল মিয়ার ছেলে এরশাদ, সিকেন্দর আলীর ছেলে নুর মোহাম্মদ, কবির হোসেন, মৃত আবুল হোসেন’র ছেলে জয়নাল, আব্দুল জলিল, মৃত লাল মিয়ার ছেলে আব্দুল আজিজ, মৃত আবুল হোসেন’র ছেলে খলিল, আব্দুল জব্বার, আব্দুল বারেক’র ছেলে নুরুজ্জামান, আজাহান মিয়া, মৃত রব্বানী মিয়ার ছেলে শাহ আলম সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন মিলে টুকের বাজারের ওয়ালটন শো-রুম ও তেলের দোকানের মালিক ইকবাল হোসেন’র দোকান দখল করার জন্য দলবদ্ধ হয়ে নানা ধরণের দেশিও ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তাদের হামলায় ও ধারালো অস্ত্রের আঘাতে হোসেন, জাফর, জহর, জাকির, কাওছার, মিজান, মনির গুরুতর আহত হন। হামলা সময় হামলাকারীরা ওয়ালটন শো-রুম ও তেলের দোকানে ভাংচুর করে নগদ টাকা-পয়সা লুট ও মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত ডাক্তাররা তাদের অবস্থা আশংঙ্কাজনক দেখে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এ ঘটনায় শুক্রবার রাতে কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের হাজী মো. আব্দুল মালেক আমীনের ছেলে ইকবাল হোসেন বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ও ৬ জনকে অজ্ঞাতনামা করে থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রুহুল আমীন জানান, উপজেলার টুকের বাজার ওয়ালটন শো-রুম ও তেলের দোকানে হামলার ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। আহতরা চিকিৎসাধীন আছেন এবং হামলাকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল