কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টের অভিযানে জরিমানা – দৈনিক সিলেটের দিনকাল

কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টের অভিযানে জরিমানা

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টের অভিযানে জরিমানা
কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
সিলেটের কোম্পানীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করেছে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৮ জুন) উপজেলার থানা বাজার ও টুকের বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্য।
অভিযানকালে সরকার নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, মাস্ক ব্যবহার না করা এবং সামাজিক দূরত্ব না মেনে চলায় কোম্পানীগঞ্জের থানা বাজার এবং টুকের বাজার এলাকায় বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের উপর ১৯ টি মামলা এবং মোট ১৩ হাজার ২শ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি তাদের নির্ধারিত সময়ের মধ্যে দোকানপাট বন্ধ রাখা, মাস্ক ব্যবহার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সতর্ক করা হয়েছে।
অভিযানকালে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রজিউল্লাহ খান, এসআই মোস্তাক আহমদ, তেলিখাল ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার সুজন সাহা, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আব্দুল মুক্তাদির প্রমুখ।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, সামাজিক দূরত্ব না মানা এবং মাস্ক ব্যবহার না করায় উপজেলার দুটি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ১৩ হাজার ২শ টাকা জরিমানা এবং ১৯ টি মামলা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল