ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়ান : মির্জা ফখরুল

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৬

ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়ান : মির্জা ফখরুল

সংবাদ ডেস্ক: দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার সকাল সাড়ে ১০ টায় রাজধানীর উত্তরার দক্ষিণ খানে তিন বছর ধরে নিখোঁজ বিমানবন্দর থানা ছাত্রদল সাধারণ সম্পাদক নিজামুদ্দিন মুন্নার ক্যানসারে আক্রান্ত পিতাকে দেখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে বিএনপি অতীতে ছিল, ভবিষ্যতেও থাকবে। এটা নৈতিক দায়িত্বও বটে। দলের পক্ষ থেকে মুন্নার বাবার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতাও করেন মির্জা ফখরুল।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকেও আর্থিক সহায়তা করা হয়। ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেন, তার চিকিৎসা সহায়তার জন্য ইতোপূর্বে আমি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কেউ কেউ কিছু সহায়তাও করেছেন। কিন্তু তা একেবারেই অপ্রুতুল। কিন্তু তার চিকিৎসার জন্য অনেক টাকার দরকার।

দলের যারা বিত্তবান আছেন এই অসহায় পিতার সাহায্যে সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানান তিনি। এ সময় বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, ছাত্রদল নেতা শফিকুর রহমান মিঠু, কেএম নাজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল