খছরু ও শাহীনের মাতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক – দৈনিক সিলেটের দিনকাল

খছরু ও শাহীনের মাতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ৭:২৮ পূর্বাহ্ণ, জুন ১১, ২০১৬

খছরু ও শাহীনের মাতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

Bangladesh_Nationalist_Party copyবাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল সিলেট মহানগর শাখার আহবায়ক বিএনপি নেতা সালেহ আহমদ খছরু ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহীনের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।
এম এ হক: বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা এবং মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।
জেলা বিএনপি: জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ।
মহানগর বিএনপি: মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।
সিলেট বিভাগ ছাত্রদল: ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের আহ্বায়ক জাকির হোসেন উজ্জ্বল, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন।
সিলেট ছাত্রদল: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারন সম্পাদক মতিউল বারী খুর্শেদ, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক শাকিল মোর্শেদ, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক আজিজুর রহমান আজিজ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, সহ-সাধারন সম্পাদক নাজিম উদ্দীন পান্না, জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য হানুর ইসলাম ইমন ও ছাত্রদল সদর উপজেলা আহ্বায়ক আব্দুর রউফ।
নেতৃবৃন্দ এক শোক বার্তা মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য যে সিলেট মহানগর বিএনপি নেতা ও মহানগর মুক্তিযোদ্ধা দলের আহব্বায়ক সালেহ আহমদ খসরু ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহীনের মাতা শনিবার রাত ২ ঘটিকার সময় নিজ বাসভবনে বার্ধ্যক্য জনিত কারনে মৃত্যু বরণ করেন। আজ শনিবার বাদ জোহর শাহী ঈদগাহ প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

ফেসবুকে সিলেটের দিনকাল