খাদিজার শারীরিক অবস্থা জানাতে শনিবার সংবাদ সম্মেলন – দৈনিক সিলেটের দিনকাল

খাদিজার শারীরিক অবস্থা জানাতে শনিবার সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৬

খাদিজার শারীরিক অবস্থা জানাতে শনিবার সংবাদ সম্মেলন

untitled-7_241100৭ অক্টোবর ২০১৬, শুক্রবার: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা খাদিজা বেগম নার্গিসের অবস্থা জানা যাবে শনিবার দুপুরে। তাঁর সর্বশেষ অবস্থা জানাতে আরও সময় চেয়েছেন চিকিৎসকরা।

শুক্রবার (৭ অক্টোবর) বেলা সাড়ে ১২টার স্কয়ার হাসপাতালে এ তথ্য জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

খাদিজার মামা মো. আবদুল বাসেদ বলেন, “খাদিজার অপারেশনকারী চিকিৎসক নিউরো সার্জন ডা.এ এম রেজাউস সাত্তার তাদেরকে জানিয়েছেন খাদিজার বর্তমান পরিস্থিতি জানানোর জন্য আরও সময় দরকার।”

স্কয়ার হাসপাতালের অ্যাসোসিয়েট মেডিক্যাল ডিরেক্টর এবং মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের কনসালট্যান্ট ডা. মির্জা নাজিমুদ্দিন বলেন, “এটি একটি মেডিকেল প্রসিডিউর। আগামীকাল (শনিবার) দুপুর ১২টায় খাদিজার শারীরিক অবস্থার বিস্তারিত জানানো হবে।”

উল্লেখ্য, গত সোমবার বিকালে এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলা চালায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষবর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম।
এ সময় সে চাপাতি দিয়ে খাদিজার শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে। এতে খাদিজা মাথা ও পায়ে গুরুতর আঘাত পান।
পরে খাদিজার সহপাঠী ও স্থানীয়রা ধাওয়া করে বদরুলকে ধরে পুলিশে সোপর্দ করে। একই সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মাথায় অস্ত্রোপচার করে সেলাই দেয়া হয়।
অবস্থার অবনতি হলে মঙ্গলবার ভোরে খাদিজাকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আরেক দফা তার মাথায় অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।
এদিকে, খাদিজার উপর হামলার কথা স্বীকার করে গতকাল বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বদরুল। সে ছাতক উপজেলার মুনিরজ্ঞাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল