খাদিজা আন্দোলনে সিলেটের রাপপথে ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

খাদিজা আন্দোলনে সিলেটের রাপপথে ছাত্রদল

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৬

খাদিজা আন্দোলনে সিলেটের রাপপথে ছাত্রদল

dcccccoppiii789522৫ আক্টোবর ২০১৬, বুধবার: দীর্ঘ দিন পর সিলেটের রাজপথ আজ আন্দোলনের দাবনলে খাদিজা হত্যাকারী ফাঁসি চাই স্লোগানে মুখরিত।

সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রী ২য় বর্ষ ফাইনাল পরীক্ষার্থী খাদিজা বেগম নার্গিস এর উপর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) সাময়িক বরখাস্তকৃত ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম বর্বরোচিত হামলার নিন্দা ও ক্ষোভ প্রকাশ সন্ত্রাসীর ফাসির দাবীতে বিকাল ৪টায় নগরীর কোট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছির বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সমাবেশে মিলিত হয় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।
হামলাকারী বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন পূর্বক দৃষ্ঠান্ত মূলক শাস্তির ব্যবস্থার আহবান জানান। যাতে আগামীতে এ ধরনের ন্যাক্কার জনক গঠনা আর কেউ ঘটাতে না পারে। সিলেটের আইনশৃঙ্খলা পরিস্থিতি কতটা খারাপ অবস্থার মধ্যে পার করছে তা এই ঘটনা প্রমাণ করে। প্রকাশ্যে একজন ছাত্রীকে এভাবে কুপিয়ে গুরুত্বর আহত করা দেশ ও জাতির জন্য অত্যন্ত ন্যক্কার জনক। আমরা খাদিজার সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করি সমাবেশে বক্তারা।

হামলাকারী শাস্তির দাবীতে পরবর্তীতে ধারাবাহিক কর্মসূচি ঘোষনা করবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। তবে সব মিলিয়ে খাদিজার উপর হামলাকারী শাস্তির দাবীতে সিলেট ছাত্রদলের সর্বস্থরের নেতা কর্মী ঐক্যবন্ধ। দীর্ঘ দিন পরে হয়েও বিশাল একটি মিছিল করছে ছাত্রদল ।

বিস্তারিত আসছে………