খাদিমপাড়া ইউনিয়নকে সিটিতে অন্তভূক্ত না করতে স্মারকলিপি প্রদান – দৈনিক সিলেটের দিনকাল

খাদিমপাড়া ইউনিয়নকে সিটিতে অন্তভূক্ত না করতে স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

খাদিমপাড়া ইউনিয়নকে সিটিতে অন্তভূক্ত না করতে স্মারকলিপি প্রদান

অনলাইন ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশন বর্ধিত করতে পাশাপাশি কয়েকটি ইউনিয়নের বেশ কিছু এলাকাকে সিটির আওতায় এনে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেলা প্রশাসন।

এর মধ্যে সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের কিছু গ্রামও রয়েছে। তবে এসব গ্রামকে সিটি এলাকার সাথে সংযুক্তি থেকে বাদ দেওয়ার পাশাপাশি নতুন করে কোন এলাকা সিটিতে বর্ধিত না করতে স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়নের জনসাধারণ।

সোমবার সিলেট জেলা প্রশাসক বরাবরে ইউনিয়নের ৫শতাধিক বাসিন্দা স্মাক্ষরিত এ স্মারকলিপি প্রদান করেন তারা।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, খাদিমপাড়া ইউনিয়নের যে সব এলাকা সিটি কর্পোরেশনের আওতায় আনা হয়েছে এ সব এলাকার বেশি ভাগ মানুষ কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। তাই এসব এলাকা সিটিতে অর্ন্তভূক্তি থেকে যদি সম্ভব হয় তাহলে বাদ দেওয়ার অনুরোধ করেছেন তারা। একই সাথে তারা নতুন করে যাতে আর কোন এলাকা সিটির সীমানায় বর্ধিত না করা হয়, সেই আবেদনও করেছেন তারা।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, খন্দকার কামরুজ্জামান আনোয়ার, আহমদুর রহমান মিনু মিয়া চৌধুরী, আনোয়ার হোসেন আনু, গৌছ উদ্দিন পাখি মিয়া, রুনু মিয়া মঈন, সাজেদা বেগম, আমির আলী, শেষ সেলিম, আজাদুর রহমান সামাদ, আব্দুল আলী, আবু বক্কর লিলু, জবরুল হোসেন, শামীম আহমদ, শামীম আহমদ সুমন, ইকবাল হোসেন শামীম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল