খালেদাজিয়া ‘র উপর গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে স্পেন বি এন পির প্রতিবাদ সভা অনুষ্টিত – দৈনিক সিলেটের দিনকাল

খালেদাজিয়া ‘র উপর গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে স্পেন বি এন পির প্রতিবাদ সভা অনুষ্টিত

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৭

খালেদাজিয়া ‘র উপর গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে স্পেন বি এন পির প্রতিবাদ সভা অনুষ্টিত

কবির আল মাহমুদ,মাদ্রিদ ,স্পেন : বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ‘র উপর গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে স্পেন বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। সভায় বক্তারা বলেন ,আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক টাঙ্গাইলের শামসুল হককে পাগল বানানো হয়েছিল। বর্তমান প্রধান বিচারপতিকেও আওয়ামী স্টাইলে অসুস্থ বানিয়ে এখন বিদেশে পাঠানোর ষড়যন্ত্র করছে।গতকাল ৯ অক্টোবর রবিবার রাত ১০ টায় মাদ্রিদের বাংলাটাউন রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন স্পেন বিএনপির আহবায়ক খোরশেদ আলম মজুমদার। এ সময় বক্তারা বলেন, একজন সুস্থ ব্যক্তিকে অসুস্থ বানিয়ে তাকে পদ থেকে সরিয়ে দেয়ার ইতিহাস আওয়ামী লীগের অনেক পুরনো। আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক টাঙ্গাইলের শামসুল হককে পাগল বানানো হয়েছিল। এরপর আওয়ামী লীগের কত নেতাকেই অসুস্থ বানিয়ে পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে। বর্তমান প্রধান বিচারপতিকেও তারা আওয়ামী স্টাইলে অসুস্থ বানিয়ে এখন বিদেশে পাঠানোর ষড়যন্ত্র করছে। তারা বলেন, মানুষের বিচার লাভের শেষ আশ্রয় আর থাকলো না। আগামী দিনের সকল রায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেই নিয়ন্ত্রণ হবে বলে জনমনে আশংকা তৈরি হয়েছে। প্রধান বিচারপতিকে হুমকি দিয়ে ছুটি নিতে বাধ্য করা অথবা ছুটির নামে যে জালিয়াতি করা হয়েছে সেটি নজীরবিহীন। এই ঘটনায় গোটা বিচার ব্যবস্থাকেই ধ্বংসের দ্বারপ্রান্তে ঠেলে দেয়া হলো।
,
স্পেন বি এন পির যুগ্ম আহবায়ক সুহেল ভুইঞার সঞ্চহালনায় প্রতিবাদ সভায় প্রধান হিবেসে উপস্থিত ছিলেন স্পেন বিএনপির আহবায়ক কমিঠির সদস্য সচিব রিয়াজ উদ্দিন লুৎফুর ।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাবেক উপদেষ্টা বশির আহমেদ, যুগ্ম আহবায়ক মিল্টন ভুঁইয়া কচি। সাবেক সহ সাধারণ সম্পাদক আবু বকর।
নাজমুল ইসলাম নাজু,কাজি জসিম,সানুর মিয়া সাদ,পলাস, দেলোয়ার, ইসমাইল প্রমুখ।
বক্তারা বলেন অবৈধ ফ্যাসিবাদী সরকার কর্তৃক সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন এর বিরুদ্বে গ্রেফতারী পরোয়ানা জারীর মাধ্যমে আরেকটি অবৈধ নির্বাচন করার চিন্তা ধারা করছে।খুনি হাসিনা সরকার এ রায়ের মাধ্যমে বিএনপি এবং দেশের জনগণ কে ধংসের খেলায় মেতে উঠেছে।কিন্তু বিএনপি তা কখনো বরদাস্ত করবেনা,বাংলার জনগন কে সাথে নিয়ে,খুনি হাসিনার দেশ ও বিএনপি বিরুধী চক্রান্ত সফল হতে দেবেনা।
পড়ে দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমান এর দির্ঘায়ু কামনা বিশেষ মোনাজাত করা হয়।

ফেসবুকে সিলেটের দিনকাল