খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় যা বললেন ৪ দলের শীর্ষ নেতারা – দৈনিক সিলেটের দিনকাল

খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় যা বললেন ৪ দলের শীর্ষ নেতারা

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৭

খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় যা বললেন ৪ দলের শীর্ষ নেতারা

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীসহ চারটি দলের শীর্ষ নেতারা খালেদা জিয়ার গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। রোববার এক যৌথ বিবৃতিতে তারা এই নিন্দা জানান। বিবৃতি দেওয়া অন্যরা হলেন- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে হামলার নিন্দা জানিয়ে বলা হয়, বিশেষত এই হামলায় টিভি চ্যানেলের গাড়িসমূহ ক্ষতিগ্রস্ত এবং অনেক সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তারা বলেন, এ ধরনের হামলা অপরাজনীতি, গণতান্ত্রিক আচরণ বিরোধী এবং সুষ্ঠু নির্বাচনের বিরুদ্ধে এক ধরনের অশনিসংকেত। সরকারি দলের এ আচরণ কোনো অবস্থাতেই গ্রহণযোগ্য নয়। এই ঘটনাটিকে আমলে নেওয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান চারটি দলের এই শীর্ষ নেতারা।

তারা আরও বলেন, ইতিহাস বলে অতীতে বিভিন্ন সরকার ক্ষমতার অহংকারে অনুরূপ আচরণ করেছে। তখনো আমরা যেমন এর নিন্দা করেছি, এখনো একইভাবে নিন্দা জানাচ্ছি। ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে এই চার নেতা।