খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে সিলেটসহ ফুঁসে উঠছে সারাদেশ – দৈনিক সিলেটের দিনকাল

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে সিলেটসহ ফুঁসে উঠছে সারাদেশ

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৭

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে সিলেটসহ ফুঁসে উঠছে সারাদেশ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ-সমাবেশ অব্যাহত রয়েছে। রবিবার দেশের বিভিন্ন স্থানে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল অঙ্গসহযোগি সংগঠন বিক্ষোভ করে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।

দেশের বিভিন্ন স্থানে পুলিশি বাধায় অপেক্ষা করে বিএনপি, যুবদল,  ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদল মিছিল করে। এছাড়া সিলেট, রাজশাহী, সুনামগঞ্জ, ময়মনসিংহ, নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ হয়েছে।

সিলেট: রবিবার বিকালে সিলেট নগরীর জিন্দাবাজারে মিছিল করে যুবদল, নয়াসড়কে জেলা ছাত্রদল, চৌহাট্রা সিলেট ছাত্রদল, মিরাবাজারে স্বেচ্ছাসেবক দল, বন্দরবাজারে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল । এছাড়াও আরো কয়েকটি পৃথক পৃথক মিছিল করে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল।

বরিশাল: রবিবার সকালে বরিশাল জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবদল। এতে পুলিশ বাধা দেয়। পরে নগরীর আগরপুর রোড থেকে মিছিল বের করে জেলা ছাত্রদল। মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে আসলে ধাওয়া দেয় পুলিশ। এসময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে আটক করা হয় ৬ জনকে।

রাজশাহী: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার বেলা ১১টার দিকে নগরীর হেঁতেমখা এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

ময়মনসিংহ: ফেনীতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর ছাত্রদল।

নারায়ণগঞ্জ: ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন জেলা মহানগর যুবদলের নেতাকর্মীরা।

সুনামগঞ্জ: ফেনিতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে সুনামগঞ্জে ভিক্ষোব মিছিল ও সমাবেশ করেছ ছাত্রদল।

এছাড়াও রাজধানী সহ দেশের সকল স্থানের বিক্ষোভ কর্মসূচি অব্যাহত আছে।

প্রসঙ্গত, শনিবার কক্সবাজারে রোহিঙ্গাদের দেখতে যাওয়ার পথে ফেনী ও মিরসরাইয়ে খালেদা জিয়ার গাড়িবহরে হামলায় চালায় দুর্বৃত্তরা। এতে ক্ষতিগ্রস্ত হয় বেশ কয়েকটি গাড়ি। আহত হন সাংবাদিকসহ বেশ কয়েকজন।