খালেদা জিয়ার জামিন স্থগিত, প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

খালেদা জিয়ার জামিন স্থগিত, প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৮

খালেদা জিয়ার জামিন স্থগিত, প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন স্থগিত থাকার প্রতিবাদে রাজধানীর ফকিরাপুল এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এই মিছিল হয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় নিম্ন আদালতে দণ্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন আগামী ৮ মে পর্যন্ত স্থগিত করেছেন আপিল বিভাগ। সোমবার সকালে আদালতের এই আদেশের পর ফকিরাপুল এলাকায় তাৎক্ষণিক বিক্ষোভ করে ছাত্রদল।

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের প্রায় ২৫ জন নেতা ফকিরাপুল পানির ট্যাংকের সামনের সড়কে একটি মিছিল বের করেন। এ সময় সংক্ষিপ্ত সমাবেশও করেন তাঁরা। তাঁদের এই কর্মসূচি ১০ মিনিট স্থায়ী ছিল।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে তাৎক্ষণিক আয়োজিত এই ঝটিকা মিছিল ও সমাবেশে সংগঠনটির সহ-সভাপতি ইখতিয়ার কবির, জয়দেব জয়, হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক কাজী মোখতার হোসেন, মিয়া মো. রাসেল, মিজানুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম, পাঠাগার সম্পাদক মেহেদী হাসান, বৃত্তি ও ছাত্র কল্যাণ সম্পাদক কাজী রওনকুল ইসলাম প্রমুখ অংশ নেন।

ফেসবুকে সিলেটের দিনকাল