খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি জারির নিন্দা ও ২ দিনের কর্মসূচী ঘোষনা ছাত্রদলের – দৈনিক সিলেটের দিনকাল

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি জারির নিন্দা ও ২ দিনের কর্মসূচী ঘোষনা ছাত্রদলের

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৭

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি জারির নিন্দা ও ২ দিনের কর্মসূচী ঘোষনা ছাত্রদলের

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান । একই সাথে তারা ২ দিনের কর্মসূচী ঘোষণা করেছেন।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, জনরোষের ভয়ে অবৈধ সরকার পাগল হয়ে গেছে। তারা দিকবিদিক হারিয়ে একের পর এক হাস্যকর মামলায় দেশনেত্রীকে হয়রানির অভিপ্রায়ে আজ্ঞাবহ আদালতের মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা জারি করছে। তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে এই অবৈধ সরকার যে ষড়যন্ত্রের খেলায় মেতে উঠেছে তা গভীরভাবে পর্যবেক্ষণ করছে দেশবাসী। নজর রাখছে ছাত্রদলও। সহ্যের সীমা ছাড়িয়ে গেলে ছাত্রদল দেশের ছাত্র সমাজকে সাথে নিয়ে এই স্বৈরাচারী সরকারকে সমুচিত জবাব দেয়া হবে।

নেতৃদ্বয় কড়া ভাষায় বলেন, জিয়া পরিবার তথা দেশনেত্রীকে এই অবৈধ স্বৈরাচারী সরকার আজ্ঞাবহ বিচার ব্যবস্থার মাধ্যমে বারবার হয়রানি করার চেষ্টা করছে। অথচ দেশনেত্রী বিচার ব্যবস্থার প্রতি তার অবিচল শ্রদ্ধা দেখিয়ে আসছেন বরাবর। কিন্তু তারপরও যদি এই অবৈধ সরকার উদ্দেশ্য প্রণোদিতভাবে বারংবার দেশনেত্রীকে হয়রানি করার চেষ্টা করে তবে ছাত্রদল ও দেশবাসী ঘরে বসে থাকবে না।

উল্লেখ্য গত ৩ ফেব্রয়ারী ২০১৫ রাত ৩.১৫ মি. কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন, ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের ফুডপ্যালেস হোটেলের সামনে চলন্তবাসে পেট্রোল বোমা মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাজারী করে কুমিল্লার আদালত।
কর্মসূচীঃ
আগামীকাল ১০ই অক্টোবর মঙ্গলবার দেশের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় সমূহে এবং আগামী ১১ই অক্টোবর বুধবার দেশের সকল উপজেলা, পৌর ও কলেজ ইউনিটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান আগামীকাল ১০ই অক্টোবর মঙ্গলবার দেশের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় এবং আগামী ১১ই অক্টোবর বুধবার দেশের সকল উপজেলা, পৌর ও কলেজ ইউনিট সমূহকে যথাযথভাবে উক্ত কর্মসূচী পালন করার আহবান জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল