খালেদ চৌধুরী মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র শোক প্রকাশ – দৈনিক সিলেটের দিনকাল

খালেদ চৌধুরী মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র শোক প্রকাশ

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২০

খালেদ চৌধুরী মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র শোক প্রকাশ
জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি, ট্রাস্ট কলেজ ঢাকা’র প্রতিস্টাতা চেয়ারম্যান, বাংলাদেশ সেন্টার লন্ডন’র স্থায়ী সদস্য এবং উপদেষ্টা বোর্ডের সদস্য কমিনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব খালেদ চৌধুরী মৃত্যুবরণ করেছেন। ইন্না-লিল্লাহি…..রাজিউন)।
বুধবার (১৯) আগস্ট যুক্তরাজ্যের কেন্টের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি অনেক দিন যাবত দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন।
এদিকে খালেদ চৌধুরী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র নেতৃবৃন্দ ।
খালেদ চৌধুরী মৃত্যুতে গভির শোক প্রকাশ জানিয়েছে প্রবাসীদের সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, চ্যানেল এস’র চেয়ারম্যান এবং জালালাবাদ এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, বাংলাদেশ ক্যাটারার্স এসোাসিয়েশনের প্রেসিডেন্ট ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সহ সভাপতি এম এ মুনিম, সহ-সভাপতি আবুল কালাম আজাদ ছোটন, সেক্রেটারি আমিনুল হক জিল্লু, ট্রেজারার এনাম উল হক চৌধুরী ও প্রেস সেক্রেটারি এম এ মুনিম জাহেদী ক্যারল। তারা এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মহান আল্লাহ তা’আলা যেন মরহুমকে জান্নাতুল ফেরদাউস দান করেন এই কামনা করেন।
খালেদ চৌধুরী বাংলাদেশ ক্যাটারার এসোসিয়েশন ইউকে জেনারেল সেক্রেটারি মিঠু চৌধুরী ও বিএনপি কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজানের বড় ভাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল