খুন গুম গ্রেফতার নির্যাতন করে বিএনপিকে ধ্বংস করা যাবে না–খন্দকার আব্দুল মুক্তাদির – দৈনিক সিলেটের দিনকাল

খুন গুম গ্রেফতার নির্যাতন করে বিএনপিকে ধ্বংস করা যাবে না–খন্দকার আব্দুল মুক্তাদির

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৬

খুন গুম গ্রেফতার নির্যাতন করে  বিএনপিকে ধ্বংস করা যাবে না–খন্দকার আব্দুল মুক্তাদির

bnmmmmmmmmm789১৪ অক্টোবর ২০১৬, শুক্রবার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)‘র চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বর্তমান স্বৈরাচার অবৈধ আওয়ামী সরকার ততা শেখ হাসিনা গোটা বাংলাদেশ কে কারাগারে পরিণত করেছে। খুন গুম গ্রেফতার নির্যাতন করে বিএনপিকে ধ্বংস করা যাবে না। খুন গুম গ্রেফতার নির্যাতন বন্ধ করে অবিলম্বে কারাগারে আটক বিরোধী দলের নেতা কর্মীদের মুক্তি না দিলে হযরত শাহজালাল (রঃ) পূণ্যভূমি থেকে দেশনেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দূর্বার আন্দোলনের ডাক দেওয়া হবে।

তিনি চেয়ারপার্সনের উপদেষ্ঠা নির্বাচিত হওয়া শুক্রবার (১৪ অক্টোবর) সদ্য কারামুক্ত সিলেট জেলা যুবদল নেতা সাহাবুদ্দিন সাবু নেতৃত্বে সংবর্ধনা প্রদান কালে খন্দকার আব্দুল মুক্তাদির উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ফরহাদ হোসেন রিপন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ চৌধুরী, জেলা ও মহানগর ছাত্রদলের সিনিয়র সদস্য শেখ লিমুনুজ্জামান লিমন, মাহফুজুল করিম শিপলু, দিলীপ দাশ, যুবদল নেতা সাহাবুদ্দিন সাবু, আতিকুর রহমান পারভেজ, জাকির হোসেন, মইন উদ্দিন ইসলাম, বেলাল আহমদ, মদন মোহন ছাত্রদল নেতা আশিকুর রহমান তারিক, শাফি আহমদ, ১১ নং ওয়ার্ড জাসাসের সাধারণ সম্পাদক নাজমুল আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল