খুলনায় চিকিৎসক ‘হত্যার’ প্রতিবাদে সিলেটে মানববন্ধন

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

খুলনায় চিকিৎসক ‘হত্যার’ প্রতিবাদে সিলেটে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

খুলনায় রোগীর মৃত্যুর ঘটনায় তার স্বজনদের হামলায় স্থানীয় রাইসা ক্লিনিকের স্বত্বাধিকারী, ম্যাটসের চিকিৎসক অধ্যক্ষ ডা. মো. আব্দুর রকিব খানের মৃত্যুর প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মিড-লেভেল চিকিৎসক পরিষদ শাখার উদ্যোগে মেডিক্যাল কলেজ হাসপাতালের বারান্দায় এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন সমাবেশে বক্তারা বলেন, কর্মস্থলে চিকিৎসকদের নিরাপত্তাহীনতা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিচারহীনতা ও প্রশাসনের উদাসীনতার কারণে রকিবের মতো গরিবের চিকিৎসকদের জীবন দিতে হচ্ছে। কর্মরত অবস্থায় তাকে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত আসামিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান তারা।

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মিড-লেভেল চিকিৎসক পরিষদের সিনিয়র সহ-সভাপতি ডা. সুব্রত রায়ের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ডা. অরুপ রাউতের পরিচালনায় মানববন্ধন সমাবেশে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক এম. নুরুল ইসলাম, ডা. আদনান, ডা. বিপুল, ডা. বনি, ডা. রাব্বি, ডা. কায়ছার খোকন, ডা. রিচার্ড, ডা. অরুপ, ডা. আজিজুর রহমান, ডা. মানিক, ডা. ফোজায়েল, ডা. অনুজ, ডা. রানা, ডা. হাসনাত, ডা. অনিক, ডা. ইলহাম, ডা. আদনান, ডা. রাশেদ, ডা. অমিত, ডা. ফরহাদ, ডা. আনোয়ার, ডা. মিম, ডা. বুদ্ধ দেব, ডা. নুরুল ইসলাম, ডা. প্রশান্ত প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল