খেলাধুলাকে শখ হিসেবে গ্রহন করতে হবে: পলাশ – দৈনিক সিলেটের দিনকাল

খেলাধুলাকে শখ হিসেবে গ্রহন করতে হবে: পলাশ

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

খেলাধুলাকে শখ হিসেবে গ্রহন করতে হবে: পলাশ

কানাইঘাট প্রতিনিধি:
ডিজিটাল এ যুগে আমাদের তরুণ যুব সমাজ স্মার্টফোনের গেইম খেলতে খেলতে সত্যিকারের খেলা প্রায় তারা ভুলতেই আছে! কিন্তু খেলাধুলা করা দেহের জন্য যেমন দরকার তেমনি মনের সুস্থতায়ও উপকারী। তাই একে বাধ্যবাধকতা না করে খেলাকে শখ হিসেবে গ্রহন করতে হবে, সহপাটিদের সাথে খেললে বন্ধুত্বের সম্পর্ক আরও দৃঢ় হয়। সাথে সময়টাও কাটবে আনন্দে।

আজ শুক্রবার বিকাল সাড়ে ৩টায় সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি আন্তঃ ওর্য়াড মিডবার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনীয় অনুষ্টানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাতবাঁক ইউপি’র সাবেক বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

খেলা পরিচালনা কমিটির সভাপতি এবাদুর রহমানের সভাপতিত্বে ও ছাত্রনেতা দেলোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, ইউপি আওয়ামীলীগের সভাপতি তোতা মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এম নিজাম উদ্দিন, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা আব্দুল লতিফ, ইউপি সদস্য আলীম উদ্দিন, সাবেক সদস্য মঈন উদ্দিন প্রমূখ। খেলার ধারা বিবরণী পেশ করেন ছাত্রলীগ নেতা আব্দুল কাদির মন্না। উদ্বোধনীয় ম্যাচে ৫ নং ওয়ার্ড ফুটবল দল ২-১ গোলে ৭ নং ওয়ার্ড ফুটবল দলকে হারিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল