খেলাধুলা চরিত্রবান মানুষ ও দূর্নীতিমুক্ত সমাজ তৈরি করে: বদরুল ইসলাম শোয়েব – দৈনিক সিলেটের দিনকাল

খেলাধুলা চরিত্রবান মানুষ ও দূর্নীতিমুক্ত সমাজ তৈরি করে: বদরুল ইসলাম শোয়েব

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

খেলাধুলা চরিত্রবান মানুষ ও দূর্নীতিমুক্ত সমাজ তৈরি করে: বদরুল ইসলাম শোয়েব

অনলাইন ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, মানুষের ক্ষমতা বৃদ্ধির একমাত্র শক্তি হচ্ছে শিক্ষা। আর শিক্ষা অর্জনের মধ্য দিয়ে নতুন নতুন আবিস্কার ও চিন্তা -চেতনায় বিশ্বে প্রতিনিয়ত ইতিবাচক পরিবর্তন হচ্ছে, যা মানবকল্যাণের অগ্রগতিতে ভুমিকা রাখছে। আর শিক্ষার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর, মন সুন্দর ও স্বাভাবিক রাখে। শিক্ষার মতো খেলাধুলা চরিত্রবান মানুষ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠনে ভুমিকা রাখে, আর তাতেই সমাজ কল্যাণ হয়। তিনি সুস্থ ধারায় ফিরে এসে সবাইকে দেশ কল্যাণে নিয়োজিত হওয়ার আহবান জানান।

বদরুল ইসলাম শোয়েব রবিবার গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের শান্তিরবাজারে গোলাপনগর গ্রীন বয়েজ স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল খেলার পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

ক্লাবের সভাপতি বিশিষ্ট মুরুব্বি আব্দুল আহাদের সভাপতিত্বে জহিরুল ইসলাম ও অলিউর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া ব্যক্তিত্ব সিকৃবির শারীরিক শিক্ষা পরিচালক সানোয়ার হোসেন মিয়া, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান চৌধুরী রিংকু, বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান মস্তাক আহমদ, শরীফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুমিত হীরা, আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল কাদির, জামিল আহমদ কেরল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ছাত্রনেতা আব্দুস সামাদ, আলিম উদ্দিন, সুহেল আরিয়ান, আব্দুর রশীদ মুন্না প্রমুখ।

ফেসবুকে সিলেটের দিনকাল