খেলাধুলা মন ও স্বাস্থ্যকে ভাল রাখে- ড.এ.কে মোমেন – দৈনিক সিলেটের দিনকাল

খেলাধুলা মন ও স্বাস্থ্যকে ভাল রাখে- ড.এ.কে মোমেন

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৬

খেলাধুলা মন ও স্বাস্থ্যকে ভাল রাখে- ড.এ.কে মোমেন

dsc_0267-copy৭ অক্টোবর ২০১৬, শুক্রবার: জাতিসংঘের বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও সাবেক রাষ্ট্রদূত ড.এ.কে আব্দুল মোমেন বলেন, খেলাধুলা মন ও স্বাস্থ্যকে ভাল রাখে। বাংলাদেশ এখন খেলাধুলার ক্ষেত্রে অনেক এগিয়ে গিয়েছে। ক্রিড়াঙ্গণে এ সাফল্য বিশ্বজুড়ে তাক করার মতো। আমাদের এ গৌরব ধরে রাখতে প্রতিটি ইউনিয়নে এভাবে টুর্নামেন্টের মাধ্যমে দক্ষ খেলোয়াড় গড়ে তুলতে হবে। একসময় তারা জাতীয় পর্যায়ে ও আন্তর্জাতিক পর্যায়ে খেলে দেশ ও জাতির সুনাম বয়ে আনবে বলে আমি মনে করি। খেলাধুলা মন বিকাশ সহ একে অন্যের সাথে পারস্পরিক সম্পর্ক বজায় রাখতে সহযোগীতা করে।
তিনি শুক্রবার নগরীর ৪নং খাদিমপাড়াস্থ ১ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬’র উদ্বোধনী অনুষ্ঠানে বিকাল ৪টায় সিলেট সরকারী কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৪নং খাদিম পাড়া ইউপি চেয়ারম্যান এড. আফছর আহমদের সভাপতিত্বে  ও শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আতাউর রহমান, সদর উপজেলার নির্বাহী অফিসার মীর মোহাম্মদ মাহবুবুর রহমান,  সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক এসএম নুনু মিয়া, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গির আলম, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মো. মিলন মিয়া, মতিউর রহমা রিপন, দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন আনু, কবির আহমদ, বদরুল ইসলাম আজাদ, আলী আহমদ জাকির, মো. মোছাব্বির আহমদ, নিজাম উদ্দিন, ফাতেমা আক্তার পারুল, সাজেদা আক্তার, জুমেরা রহমান জবা।  খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আক্কাই, গিয়াস ও শামীম। খেলায় ৯নং ওয়ার্ড ২ গোলে ২ নং ওয়ার্ডকে পরাজিত করে বিজয়ী লাভ করে।