খেলাধুলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে : অধ্যাপক জাকির – দৈনিক সিলেটের দিনকাল

খেলাধুলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে : অধ্যাপক জাকির

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

খেলাধুলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে : অধ্যাপক জাকির

নিজস্ব প্রতিবেদক: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, খেলাধুলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে। খেলাধুলা সুস্থ দেহ ও মন সবল রাখে। আমাদের যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই। তাই বর্তমান আওয়ামী লীগ সরকার যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলাকে প্রধান্য দিচ্ছে।
গতকাল রবিবার রাতে সিলেট নগরের শাহী ইদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মস্তাক আহমদ পলাশ ফুটসাল ফুটবল টুর্নামেন্টের তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সাবেক কৃতি ফুটবলার আব্দুল আহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম এহিয়া, সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং টুর্নামেন্টের পৃষ্ঠপোষক মস্তাক আহমদ পলাশ।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের সভাপতি আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান পাপ্পু, মহানগর আওয়ামী লীগ নেতা একে আজাদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা মুস্তাফিজ পলাশ মুনেম প্রমুখ।
এসময় খেলা পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সদস্য সচিব কিবরিয়া আহমদ, আকাশ, মন্টি, অভি, নজির, সুমের ও ইমন প্রমুখ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল