গণতন্ত্র মুক্তির আন্দোলন সংগ্রামে ছাত্রদলকে অগ্রাণী ভূমিকা রাখতে হবে-আশরাফ উদ্দিন রুবেল – দৈনিক সিলেটের দিনকাল

গণতন্ত্র মুক্তির আন্দোলন সংগ্রামে ছাত্রদলকে অগ্রাণী ভূমিকা রাখতে হবে-আশরাফ উদ্দিন রুবেল

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৮

গণতন্ত্র মুক্তির আন্দোলন সংগ্রামে ছাত্রদলকে অগ্রাণী ভূমিকা রাখতে হবে-আশরাফ উদ্দিন রুবেল

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও সরকারী কলেজ ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল বলেছেন, দেশকে বর্তমান অবস্থা থেকে উত্তলনের জন্য ছাত্রদলের নেতাকর্মীদের সাহসী ভূমিকা রাখতে হবে। গণতন্ত্র মুক্তির আন্দোলন সংগ্রামে ছাত্রদলের নেতাকর্মীদের অগ্রাণী ভুমিকা রাখতে হবে। বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্র নায়ক জননেতা তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।
তিনি মঙ্গলবার (৯ জানুয়ারী) কানাইঘাট উপজেলার ২ নং লক্ষিপ্রসাদ ইউনিয়ন এর সাধারন সম্পাদক শাহ আলম পারভেজ ও যুগ্ম সম্পাদক শিপলুজ্জামান শিপলুর জন্মদিন শেষে ছাত্রদলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
২ নং লক্ষিপ্রসাদ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শিব্বির আহমদের সভাপতিত্ব ও মুমিনুর রশিদেও পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা ছাত্রদল আহবায়ক রুহুল আমিন। বিশেষ অতিথি বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খসরুজ্জামান পারভেজ, সিলেট জেলা ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, কানাইঘাট পৌর ছাদলের আহবায়ক আর এ বাবলু। বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সদস্য মুস্তাফিজুর রহমান নওশাদ, আবুল কালাম, রফিকুল আলম, কানাইঘাট পৌর ছাত্রদল সদস্য সচিব দেলোয়ার ইসমাইল, কানাইঘাট উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়কদেলোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সদস্য ও কানাইঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাকির উদ্দিন, রুহুল আমিন, প্রিন্স সোহেল, রুহুল কুদ্দুছ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল