গণতান্ত্রীক আন্দোলনের মধ্যে দিয়ে বিএনপির সরকার পতনের দিকে এগিয়ে যাবে–আলী আকবর রাজন – দৈনিক সিলেটের দিনকাল

গণতান্ত্রীক আন্দোলনের মধ্যে দিয়ে বিএনপির সরকার পতনের দিকে এগিয়ে যাবে–আলী আকবর রাজন

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৬

গণতান্ত্রীক আন্দোলনের মধ্যে দিয়ে বিএনপির সরকার পতনের দিকে এগিয়ে যাবে–আলী আকবর রাজন

DSC_03বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার দল কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্রদল নেতা আলী আকবর রাজন বলেছেন, দেশ চলছে স্বৈরাচারীদের নেতৃত্বে, স্বৈরাচারের পতনের লক্ষ্যে গণতান্ত্রীক আন্দোলন সংগ্রামের ডাক দিয়েছেন দেশনেত্রী সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সকল বাধা বিপত্তি অতিক্রম করে গণতান্ত্রীক আন্দোলনের মধ্যে দিয়ে সরকার পতন নিশ্চিত করা হবে অচিরেই।
জেলা সাইবার দলের সভাপতি ছাত্রদল নেতা আজিজ রহমান’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুলেমান বেগ এবং সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক শাহান আল মাহমুদ খানের যৌথ পরিচালনায় ২৯ জুন বুধবার সিলেট নগরীর মিরবক্রাটুলাস্থ একটি অভিজাত হোটেলে সিলেট জেলা সাইবার দলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সাইবার দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা ছাত্রদল নেতা আলী আকবর রাজন উপরোক্ত কথাগুলো বলেন।
আরো উপস্থিত ছিলেন জেলা সাইবার দলের সহ সভাপতি সালেহ আহমদ, মহানগর সাইবার দলের সহ সভপতি মিজানুর রহমান মিজান, নাজিম উদ্দিন, জনি আহমদ, জেলা সাইবার দলের সহ-সভাপতি জাহানঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন মুন্না, সহ সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, বেলাল আহমদ প্রমুখ।
সভায় সিলেট বিভাগের সাইবার দলের সকল কমিটির নেতা কর্র্মীদের সাইবার দলের কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানান। নেতৃবৃন্দ বলেন সিলেট বিভাগ সাইবার দল ব্যারিস্টার পারভেজের নেতৃত্বে ঐক্যবদ্ব ভাবে কাজ করে যাচ্ছে।