গণভবনে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২২

গণভবনে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ

সিলনিউজ বিডি ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গতকাল ২২তম জাতীয় সম্মেলনে ১০ম বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও ওবায়দুল কাদের তৃতীয়বারের মতো দলটির সাধারণ সম্পাদক পুননির্বাচিত হয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সংগঠনের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ার পরে
রবিবার (২৫ ডিসেম্বর ২০২২) সকালে তিনি তাঁর সরকারি বাসভবন গণভবনে তৃণমূল নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে সময় দেন। সারা বাংলাদেশের আওয়ামী লীগের বিভিন্ন জেলা ও মহানগরের নেতৃবৃন্দ গণভবনে উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎ করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী সবাইকে জণগনের সাথে সম্পৃক্ত থেকে কাজ করার নির্দেশনা দেন। তিনি বলেন, সরকারের সকল উন্নয়ন প্রচার করতে হবে যাতে জনগণ উন্নয়ন সম্পর্কে অবগত থাকেন। তাছাড়া তিনি ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশনা দেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাওয়ার আহবান জানান। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রী জেলা ও মহানগর আওয়ামী লীগের যেসব উপজেলা ও ওয়ার্ড সমুহের মেয়াদ শেষ হয়েছে সেসব শাখাগুলোর সম্মেলন অচিরেই সম্পন্ন করার জন্য বলেন এবং নতুন করে সদস্য সংগ্রহ অভিযান শুরু করার আহবান জানান।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ সেলিম, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, কার্যনির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, খলিল আহমদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল