গনতন্ত্র পুনরুদ্ধারের ইউপি নির্বাচনে ধানের শীষে ভোট দিন– সিলেট ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

গনতন্ত্র পুনরুদ্ধারের ইউপি নির্বাচনে ধানের শীষে ভোট দিন– সিলেট ছাত্রদল

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, মে ৫, ২০১৬

গনতন্ত্র পুনরুদ্ধারের ইউপি নির্বাচনে ধানের শীষে ভোট দিন– সিলেট ছাত্রদল

sylhet-chatrodal-logoগনতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন প্রতিষ্ঠার বৃহত্তর স্বার্থে আসন্ন ৭ই মে সিলেট জেলার অনুষ্ঠিতব্য সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ। বিএনপি প্রার্থীদের বিজয় নিয়ে সকল প্রকার ষড়যন্ত্র থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তারা।
বৃহস্পতিবার রাতে এক যৌথ বিবৃতিতে সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ বলেন- আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ জাতি আজ জুলুম থেকে মুক্তি চায়। সন্ত্রাস ও দুর্নীতির অভয়ারন্য থেকে ইউনিয়ন পরিষদ গুলোকে রক্ষায় উন্নয়ন ও গনতন্ত্রের প্রতীক ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করুন। অবৈধ বাকশালী সরকারের হাত থেকে গনতন্ত্র পুনরুদ্ধারে ইউপি নির্বাচনে হলো একটি টার্নিং পয়েন্ট। তাই ঐক্যবদ্ধভাবে সকল ইউনিয়নে বিএনপি প্রার্থীদের বিজয়ী করতে শহীদ জিয়ার সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।
বিবৃতি প্রদান করেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক মতিউল বারী খুর্শেদ, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক শাকিল মোর্শেদ, জেলা ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদ, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফখরুল ইসলাম, ছাত্রদল নেতা অর্জুন ঘোষ, লোকমান তালুকদার, খিজির হোসেন এনু, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক আজিজ হোসেন আজিজ, সিলেট সরকারী কলেজ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক দেওয়ান জাকির হোসেন খান, ছাত্রদল নেতা অর্পন ঘোষ, সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান নেছার, সহ-সাধারন সম্পাদক নাজিম উদ্দীন পান্না, জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য হানুর ইসলাম ইমন, ছাত্রদল সদর উপজেলা আহ্বায়ক আব্দুর রউফ ও ছাত্রনেতা সুচিত্র চৌধুরী বাবলু প্রমুখ ।