গাজায় হামাস ঘাঁটিতে যুদ্ধবিমান-ট্যাংক হামলা ইসরাইলের – দৈনিক সিলেটের দিনকাল

গাজায় হামাস ঘাঁটিতে যুদ্ধবিমান-ট্যাংক হামলা ইসরাইলের

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

গাজায় হামাস ঘাঁটিতে যুদ্ধবিমান-ট্যাংক হামলা ইসরাইলের

অনলাইন ডেস্ক :
অবরুদ্ধ গাজায় ফিলিস্তিনি প্রতিরোধ দল হামাসের ঘাঁটি লক্ষ্যবস্তু করে যুদ্ধবিমান ও ট্যাংক দিয়ে হামলা চালিয়েছে দখলদার ইসরাইলি বাহিনী। শুক্রবার ভোর হওয়ার আগেই ইহুদি এ অবৈধ রাষ্ট্রের সেনাবাহিনীর হামলায় কেঁপে ওঠে গাজা।

এক টুইট বার্তায় ইসরাইলি সেনাবাহিনী জানিয়েছে, ফিলিস্তিনের গাজা থেকে বেলুন বোমা হামলার জবাব দিতেই হামাসকে লক্ষ্য করে এমন সামরিক হামলা চালানো হয়েছে।

ফিলিস্তনের একটি সূত্র জানায়, ইসরাইলি বিমান থেকে গাজা ও রাফায় ফিলিস্তিনি প্রতিরোধী দল হামাসের সশস্ত্র শাখা ইজ আদ-দিন-আল-কাসাম ব্রিগেডের একটি ঘাঁটি ও পর্যবেক্ষণ চৌকিতে হামলা চালিয়েছে।

টুইটারে ইসরাইলি সেনাবাহিনী দাবি করেছে, গাজা থেকে ইসরাইলের অভ্যন্তরে ছয়টি রকেট হামলা চালানো হয়। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে গাজায় খাদ্য ওষুধ ছাড়া সবধরনের পণ্য আমদানি বন্ধ করে দেয় ইসরাইলি বাহিনী। পাশাপাশি গাজার মৎস্য আহোরণ কেন্দ্রটিও বন্ধ করে দেওয়া হয়। করোনার সময়ে ইসরাইলি অবরোধ ফিলিস্তিনিদের চরম দুর্দশায় ফেলেছে।

গাজায় সীমান্ত থেকে ইসরাইলে বেলুন বোমা হামলার অজুহাতে কয়েক সপ্তাহ ধরে হামলা যুদ্ধবিমান দিয়ে হামলা চালাচ্ছে ইহুদি এ অবৈধ রাষ্ট্রটি।

ইয়েনি শাফাক

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল