গুম খুন করে সরকার ক্ষমতাকে দীর্ঘায়িত করার অপচেষ্টা চালাচ্ছে – দৈনিক সিলেটের দিনকাল

গুম খুন করে সরকার ক্ষমতাকে দীর্ঘায়িত করার অপচেষ্টা চালাচ্ছে

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৮

গুম খুন করে সরকার ক্ষমতাকে দীর্ঘায়িত করার অপচেষ্টা চালাচ্ছে

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেট নগরীর একটি কমিনিউটি সেন্টারে রবিবার রাত ১২.০১ মিনিটে আনুষ্ঠানিকভাবে কেক কেটে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
কেক কাটার পূর্বে সিলেট জেলা ছাত্রদলের সংগ্রামী সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না’র সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক টিটন মল্লিকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক মতিউল বারী খুর্শেদ বলেন, দেশ এখন কঠিন সময় অতিক্রম করছে। সরকার দেশে গুম, খুনের রাজত্ব কায়েম করে ক্ষমতাকে দীর্ঘায়িত করার অপচেষ্ঠা চালাচ্ছে। ইলিয়াস আলীর মত গণতন্ত্র ও মানুষের ভোটাধিকারকে গুম করেছে সরকার।
সভাপতির বক্তব্যে সিলেট জেলা ছাত্রদলের সংগ্রামী সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না বলেন, অতিথের ন্যায় আগামীতে ও ছাত্রদল রাজপথে আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মাইনাস করে বাংলাদেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না। এ জন্য ছাত্রদল যে কোন ত্যাগ শিকার করতে প্রস্তুত রয়েছে। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জয়নাল আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ছদরুল ইসলাম, ইনতেজার আলী, জামিল আহমদ, ইমরান আহমদ, জাহাঙ্গীর চৌধুরী, জেলা ছাত্রদলের তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক হোসেন মাহমুদ তালুকদার, মহানগর ছাত্রদলের সাবেক ক্রীড়া সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুনিম, মহানগর ছাত্রদলের সাবেক সমবায় বিষয়ক সম্পাদক নোমান মাহমুদ কাওসার, সাবেক সহ শিক্ষা বিষয়ক সম্পাদক রুহেল আহসান তালুকদার, জেলা ছাত্রদলের সিনিয়র সদস্য আব্দুল্লাহ আল মামুন, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য মো. রুবেল আহমদ, নিজাম আহমদ, নুরুল হোসেন সোহাগ, জুয়েল আহমদ, সাজেদুল ইসলাম, শাহেদ আহমদ, সাব্বির আহমদ, জাহেদ আহমদ, সৈয়দ জাবেল আহমদ, খন্দকার সায়েম আহমদ, মুজিবুল হক রাহাত, জুনেদ আহমদ, শাহপরান থানার তরুণ প্রজন্মদলের সভাপতি লোকমান আহমদ, শাকিল আহমদ, রানা, ইব্রাহিম, জুনেদ, লুৎফুর রহমান, আলাউদ্দিন আলাই, জহির আলম, জুবায়ের আহমদ, সায়েফ আহমদ, বিলাশ ব্যানার্জী, রাজা আহমদ, শিমু আহমদ, সুমন আহমদ, সাইদুল আহমদ, আরিফ খান, জহির আলম, জুবায়ের আহমদ, নুর মোহাম্মদ, জেলা ছাত্রদলের সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সায়েক আহমদ, জামিল শাহ, কিবরিয়া আহমদ, সাব্বির আহমদ, পরাগ আহমদ, মনা, রাসেল, রনি, হাসান, আলম, পারভেজ, শিমুল, লিটন আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বিএনপির নির্বাহী কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামানের উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েলের ও বর্তমান কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিটু’র নিঃশর্ত মুক্তির দাবী জানান।
আলোচনা সমাবেশে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও জেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক মতিউল বারী খূর্শেদ সহ উপস্থিত নেতাকর্মীদের সাথে নিয়ে রাত ১২.০১ মিনিটে আনুষ্ঠানিক ভাবে কেক কাটেন।

ফেসবুকে সিলেটের দিনকাল