গুলি সহ হোটেল মেট্রো ইন্টারশ্যানালের এমডি আটক – দৈনিক সিলেটের দিনকাল

গুলি সহ হোটেল মেট্রো ইন্টারশ্যানালের এমডি আটক

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৬

গুলি সহ হোটেল মেট্রো ইন্টারশ্যানালের এমডি আটক

11স্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীতে শটগানের গুলি সহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টায় নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হোটেল মেট্রো ইন্টারন্যাশনালে তাকে আটক করা হয়। আটকৃত ব্যক্তি হোটেল মেট্রো ইন্টারন্যাশনালের এমডি আব্দুল হাকিম।
জানা যায়, আব্দুল হাকিমের বিরুদ্ধে বিগত ২০ সেপ্টেম্বর ওসমানী নগর থানায় মারামারি সংক্রান্ত বিষয়ে মামলা ছিল। সে ঐ মামলার ৩নং আসামি। তাকে খোঁজতে মামলা বাদী হবিগঞ্জ জেলা সদরের আনফর উল্লাহর ছেলে মনির হোটেল মেট্রোতে আসলে আসামি আব্দুল হাকিম তাকে দেখে ধরে নিয়ে বেধড়ক মারধর করে আটক রাখে। পরে মনিরকে ফাঁসাতে একটি ব্যাগে ৩টি শটগানের গুলি রেখে পুলিশকে খবর দেয় আব্দুল হাকিম।

dsc_0327-copyপুলিশ ঘটনাটস্থল এসে সিসি ক্যামেরা এবং হোটেলের অন্যান্য কর্মচারীদের আলাপচারিতায় বুঝতে পারে যে মনিরকে ফাসানোর জন্য এ গুলিগুলো দিয়ে নাটক সাজিয়েছে আব্দুল হাকিম। পরে ঘটনাস্থলে সিলেট কতোয়ালী মডেল থানার এসি নুরুল হুদা আশরাফির নেতৃত্বে একদল পুলিশ গিয়ে আব্দুল হাকিমকে আটক করে কতোয়ালী থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদের জন্য ১জন সিকিউরিটি গার্ডকে নিয়ে আসা হয়। আহত মনির চিকিৎসাধীন অবস্থায় আছে। এব্যাপারে কতোয়ালী থানার এসি নুরুল হুদা আশরাফি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল