গোবিন্দগঞ্জ আব্দুল হক কলেজে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত – দৈনিক সিলেটের দিনকাল

গোবিন্দগঞ্জ আব্দুল হক কলেজে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০

গোবিন্দগঞ্জ আব্দুল হক কলেজে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: ছাতকে গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার সকালে ছাত্র, শিক্ষক, কর্মচারীদের পক্ষ থেকে কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মো. সুজাত আলী রফিকের সভাপতিত্বে অধ্যাপক বাবুল চন্দ্র দেব এর পরিচালনায় মুজিব বর্ষ উদ্যাপন উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও বাঙালীর বিজয় এবং বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় কলেজের শিক্ষকবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন অধ্যাপক কানন বালা রায়, রমেন্দু বিকাশ দে, সুধাংশু কুমার চন্দ, বরণ কুমার চৌধুরী, তৈমুছ আলী, রতিলাল রায়, কৃপা সিন্ধু দাস, জান্নাত আরা খান, নজরুল ইসলাম, আমিন উদ্দিন, সনজিৎ নারায়ণ চৌধুরী, আবুল হাসনাত, শ্রী তপন কুমার দে, আকবর আলী, দেবব্রত দেব অপু, কুতুব উদ্দিন, রাখাল কৃষ্ণ তারন, শিক্ষার্থীদের পক্ষ থেকে জিয়ান আক্তার, সুমাইয়া আক্তার, রায়হান আহমদ, অজিত মনি দাশ, নুরুন নাহার বক্তব্য রাখেন।

সভায় বক্তারা স্বাধীনতা সংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের প্রতি শ্রদ্ধা জানিয়ে কোন অপশক্তির কাছে মাথা নত না করে মুক্তিযুদ্ধের চেতনায় এ দেশকে এগিয়ে নেয়ার শপথ নেয়ার আহবান জানান।

পরে কলেজের স্কাউট দল অধ্যক্ষ ও শিক্ষকদের সমন্বয়ে স্থানীয় গোবিন্দগঞ্জ বাজারে মাস্ক বিতরণ করা হয়।