গোয়াইনঘাটে স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের কাজের লেয়ার আউট উদ্বোধন করেন, আব্দুল হাকিম চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

গোয়াইনঘাটে স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের কাজের লেয়ার আউট উদ্বোধন করেন, আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

গোয়াইনঘাটে স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের কাজের লেয়ার আউট উদ্বোধন করেন, আব্দুল হাকিম চৌধুরী

 

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের দশগাঁও নওয়াগাঁও মসজিদের বাজারে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভবনের নির্মাণকাজের লেয়ার আউট উদ্বোধন করা হয়।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১ টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী উপস্থিত থেকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের লেয়ার আউট কাজের উদ্বোধন করেন।
সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির ঐকান্তিক প্রচেষ্টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়নে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নির্মাণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো কমিউনিটি ক্লিনিক এবং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র চালু করেন। সেই সাথে নতুন নতুন ভবন নির্মাণ, প্রয়োজনীয় উপকরণ প্রদান, জনবল নিয়োগ ও পর্যাপ্ত ঔষুধ সরবরাহের মাধ্যমে গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেন। এতে করে মানুষ ঘরের কাছে চিকিৎসা সেবা নিতে পারছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজ উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রিপন, সদস্য নাছির উদ্দীন, প্রকৌশলী খান তাসফিকুর রহমান, ঠিকাদার মোজাম্মেল হোসেন নান্টু,উপজেলা যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান, বিশিষ্ট মুরব্বি মোঃ আজবর আলী, কালা মিয়া, মরম আলী, ইব্রাহিম মিয়া, সমুজ মিয়া, আব্দুল হান্নান, ময়না মিয়া, মন্তাজ আলী, মশাহিদ আলি, আঙ্গারজুর পু্র্বপাড়া জামে মসজিদের ঈমাম হাফিজ মোঃ ফরিদ আহমেদ, নুরুল হক আব্দুর রহমান, তাফিব আলী, বাবুল মিয়া, আলাউদ্দিন, নুরজবান মিয়া, তজমুল আলী, মখতার মেম্বার ৬নং ওয়ার্ড, আমির উদ্দিন, তজই মিয়া, আলকাছ মিয়া, প্রমুখ। উক্ত কেন্দ্রটির নির্মাণ কাজ বাস্তবায়ন করছে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।