গোয়াইনঘাট রাধানগর রাস্তার বেহাল দশা, মানুষের সীমাহীন ভোগান্তি – দৈনিক সিলেটের দিনকাল

গোয়াইনঘাট রাধানগর রাস্তার বেহাল দশা, মানুষের সীমাহীন ভোগান্তি

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

গোয়াইনঘাট রাধানগর রাস্তার বেহাল দশা, মানুষের সীমাহীন ভোগান্তি

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
দেশের অন্যতম বৃহত্তম উপজেলা সিলেটের গোয়াইনঘাট। বিস্তীৰ্ণ এই জনপদের উপজেলা সদরের সাথে উপজেলার পূর্ব অঞ্চলের প্রায় অর্ধ লক্ষ মানুষের যোগাযোগের প্রধান মাধ্যম জাফলং গোয়াইনঘাট রোড। কিন্তু দফায় দফায় বন্যা রাস্তাটি চলার অনুপোযোগী হয়ে উঠেছ।
গোয়াইনঘাট থেকে রাধানগর একাধিক ব্রীজ সংলগ্নে রাস্তায় বর্ষায় পারাপার হয়েছেন নৌকা দিয়ে। এমন অবস্থায় রাস্তাটি দ্রুত মেরামতের দাবী বিশিষ্টজনের। দিন দিন বাড়ছে অনেক দূর্ঘটনা,যাত্রীদের ভূগান্তি,জন দূর্ভোগ সীমাহীনভাবে বেড়ে চলেছে।রাধানগর থেকে গোয়াইনঘাটের দূরত্ব ৬ কি.মি,এর মধ্যে ৫ কি.মি. রাস্তা যানবাহন চলাচলের অনোপযোগী, রবিবার ২০ সেপ্টেম্বর একটি গাড়ী রাস্তার গর্তে পড়ায় গোয়াইনঘাট- রাধানগরের যানবাহন চলাচল যোগাযোগ ব্যবস্হা ছিলো বিচ্ছিন্ন।তাছাড়া বৃষ্টির দিনে পানি জমে মারাত্মক কাঁদা মাটি সৃস্টি হয় এতে যানবাহন ও লোক চলাচলে চরম বিঘ্ন ঘটে।
এরকম জনদূর্ভোগ লাঘবে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন এলাকার ভুক্তভোগী জনসাধারণ।
ইতিমধ্যে যোগাযোগ ব্যবস্থা নিয়ে অনেকে ফেইসবুক আইডিতে বিভিন্ন চিত্র তুলে ধরেছেন এলাকা বাসী। আশা শীঘ্রই মেরামতের কাজ শুরু হবে এই জনপদের এই প্রধান সড়কটি।

ফেসবুকে সিলেটের দিনকাল