গোলাপগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সফিক বহিষ্কার

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, জুন ২, ২০২২

গোলাপগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সফিক বহিষ্কার

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে দলীয় শৃঙ্খলা অমান্য করে প্রতিদ্বন্দ্বিতা করায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ সফিক উদ্দিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে । এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী সিলেটভিউকে বলেন, দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় সফিককে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১ জুন) সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয় ।

সফিক উদ্দিন ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভিপি ছিলেন । সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা আওয়ামী লীগ জানায়, উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় শৃঙ্খলা ভঙ্গের কারণে সফিক উদ্দিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সাধারণ সদস্য পদ বাতিলের বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মজির উদ্দিন।

উল্লেখ্য, আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরীর ছোট ভাই সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল