গোলাপগঞ্জে গৃহহীন মুক্তিযোদ্ধাদের পরিবারকে গৃহ নির্মাণ করে দিল সেনাবাহিনী – দৈনিক সিলেটের দিনকাল

গোলাপগঞ্জে গৃহহীন মুক্তিযোদ্ধাদের পরিবারকে গৃহ নির্মাণ করে দিল সেনাবাহিনী

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

গোলাপগঞ্জে গৃহহীন মুক্তিযোদ্ধাদের পরিবারকে গৃহ নির্মাণ করে দিল সেনাবাহিনী

সিলেটের গোলাপগঞ্জে দুস্থ গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধা পরিবারকে গৃহ নির্মাণ করে দিয়েছে সেনাবাহিনী। বুধবার দুপুরে উপজেলার ভাদেশ্বরের শেখপুর গ্রামের মুক্তিযোদ্ধা সৈনিক (অবঃ) মরহুম কালা মিয়া ও কলাশহর গ্রামের সৈনিক (অবঃ) মরহুম জহির উদ্দিনের পরিবারের হাতে সেনাবাহিনীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে নতুন ঘরের দলিলপত্র ও চাবি হস্তান্তর করা হয়।

সেনাবাহিনীর সদর দপ্তর ১৭পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর সিলেটের পৃষ্ঠপোষকতায় ও সদর দপ্তর ৫২পদাতিক বিগ্রেডের ব্যবস্থাপনায় মুজিববর্ষে সেনাবাহিনী প্রধানের উপহার হিসেবে বাস্তবায়নকৃত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সেনানিবাসের ৬৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট-এর অধিনায়ক লে. কর্ণেল মো. রাকিব হাসান পিএসসি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের বীরত্বের ঋণ কখনোই পরিশোধ করা যাবে না। তাদের সুষ্ঠ ও সুশৃঙ্খল জীবনযাপন নিশ্চিতকরণে সেনাবাহিনীর প্রধানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের এই উপহার দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর মেজর আহমাদুর রহমান, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলাউদ্দিন, ইউপি সদস্য মনজ্জির আলী, সার্জেন্ট শফিকুল ইসলাম, বিসমিল্লাহ এন্টারপ্রাইজের কন্ট্রাক্টর মো.লিটন মিয়া প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল